× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেলান্দহে নদী ও জীববৈচিত্র সংরক্ষণ শীর্ষক আলোচনা সভা

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

৩০ জুলাই ২০২২, ১১:২৯ এএম

জামালপুরের মেলান্দহে নদী ও জীববৈচিত্র সংরক্ষণ শীর্ষক আলোচনা সভা ২৯ জুলাই সন্ধ্যা ৭টায় টুপকারচর বাজার মাঠে অনুষ্ঠিত হয়। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান-প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের পরিচালক-নিরাপত্ত্বাবিশ্লেষক এবং নদী গবেষক কাজী শরিফ উদ্দিন এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

রিভার ডিফেন্ডার্স ক্লাব, মেলান্দহ রিপোর্টার্স ইউনিটি ও বঙ্গমাতা বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতি যৌথভাবে এর আয়োজন করে। 

রিপোর্টার্স ইউনিটির সভাপতি-ইত্তেফাক সংবাদদাতা মো. শাহ্ জামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক ছিলেন-বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের মৎস্য বিভাগের শিক্ষক, আন্তর্জাতিক গবেষক, নদী বিশেষজ্ঞ ড. মাহমুদুল হাসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জামালপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ সৈয়দ হারুন অর রশিদ, প্রখ্যাত নাট্যকার আসাদুল্লাহ ফারাজী, শহীদ সমর থিয়েটারের সভাপতি-ভোরের কাগজের প্রবীন সাংবাদিক রেজাউল করিম লেবু মাস্টার, রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি-খবরপত্রের প্রতিনিধি ও নদী গবেষক ফজলুল করিম, সাংগঠনিক সম্পাদক-খোলাকাগজের প্রতিনিধি মুত্তাছিমবিল্লাহ, বঙ্গমাতা বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি-দৈনিক অধিকারের প্রতিনিধি ও গবেষক শিক্ষার্থী আলফাহাদ, এবং ফজলুল হক মেম্বার প্রমুখ। অনুষ্ঠান গ্রন্থনা ও পরিচালনা করেন- রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক-বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি ফরিদুল ইসলাম এবং রিভার ডিফেন্ডার্স ক্লাবের-গবেষক শিক্ষার্থী কাওসার আহমেদ সুকর্ণ।

সভায় নদীকে জাতীয় সম্পদে পরিণত করতে অপরিকল্পিত নদী খনন, নদী দোষণ, নদী দখল, চায়না ও কারেন্ট জাল ব্যবহার বন্ধের উপর গুরুত্বারোপ করা হয়। 





Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.