× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বড়তাকিয়ার গেটম্যন সাময়িক বরখাস্ত, পুলিশের মামলা

চট্টগ্রাম ব্যুরো

৩০ জুলাই ২০২২, ১২:৩৭ পিএম । আপডেটঃ ৩০ জুলাই ২০২২, ১২:৪৩ পিএম

চট্টগ্রামের মীরসরাইয়ের বড়তকিয়া এলাকায় মাইক্রোবাসকে ট্রেনের ধাক্কা দেওয়ার ঘটনায় আটক গেটম্যান সাদ্দাম হোসেনের বিরুদ্ধে মামলা করেছে রেলওয়ে পুলিশ। দায়িত্ব অবহেলার অভিযোগে গতকাল শুক্রবার মধ্যরাতে চট্টগ্রাম রেলওয়ে থানায় মামলাটি করা হয়। এ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জহিরুল ইসলাম এ মামলা করেন। সাদ্দাম হোসেনের বিরুদ্ধে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন। এর আগে গতকাল সন্ধ্যা ছয়টায় সাদ্দাম হোসেনকে বড়তকিয়া এলাকা থেকে আটক করে পুলিশ।

এদিকে সাদ্দাম হোসেনকে সাময়িক বরখাস্ত করেছে রেলওয়ে। রেলওয়ে পূর্বাঞ্চলের চট্টগ্রামের বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) আবুল কালাম আজাদ প্রথম আলোকে বলেন, দায়িত্ব অবহেলার অভিযোগে সাদ্দাম হোসেনকে পুলিশ আটক করেছে। এ জন্য তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদনে যদি দায়িত্ব অবহেলার অভিযোগ প্রমাণিত হয়, তাহলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল বেলা দেড়টার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী ট্রেন পর্যটকবাহী একটি মাইক্রোবাসকে ধাক্কা দিয়ে এক কিলোমিটার দূরে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ১১ জন। আহত হয়েছেন ৬ জন। হতাহত ব্যক্তিরা চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমানবাজারের পূর্ব খন্দকিয়া গ্রামের বাসিন্দা। নিহত ১১ জনের মধ্যে গাড়িচালক ছাড়া অন্যরা স্থানীয় একটি কোচিং সেন্টারের শিক্ষক ও শিক্ষার্থী। গতকাল সকালে তাঁরা মাইক্রোবাসে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় বেড়াতে যান। সেখানে থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন। প্রত্যক্ষদর্শী ও ট্রেনের যাত্রীদের অভিযোগ, দুর্ঘটনাস্থলে গেটম্যান না থাকায় কোনো সিগন্যাল বা প্রতিবন্ধক ছিল না।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.