× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঘোড়াঘাটে স্বাধীনতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

৩০ জুলাই ২০২২, ১৩:৪০ পিএম

“ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল” এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের ঘোড়াঘাটে শ্যামপুর ফুটবল ক্লাব (এস.এফ.সি) এর আয়োজনে স্বাধীনতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯লা জুলাই) বিকেল সাড়ে ৫ টায় ঘোড়াঘাট সরকারী কলেজ মাঠে টুর্নামেন্টের এই ফাইনাল খেলাটি উদ্ভোধন 

প্রধান অতিথি ১১দিনাজপুর-৬ আসনে সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপি।এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, ৪নং ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ তৌহিদুল আনোয়ার, ওসি আবু হাসান কবির, অধ্যক্ষ মনিরুল ইসলাম, পৌরসভার ৮নং ওয়ার্ড কমিশনার নজরুল ইসলাম সহ অন্যান্য ওয়ার্ড কমিশনারবৃন্দ,  ঘোড়াঘাট প্রেসক্লাবের সদস্য সচিব এস এম আরিফুল ইসলাম জিমন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম, সাবেক সহ-সভাপতি রিমন, সাবেক সাংগঠনিক-সম্পাদক রনি, অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ সহ অতিথিরা উপস্থিত ছিলেন। 

টুর্নামেন্টটি উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আগত ৮ টি দল অংশগ্রহণের মধ্য দিয়ে রংপুরের পীরগঞ্জ, স্বাগতিক শ্যামপুর ফুটবল ক্লাব (এস.এফ.সি) কে ২-০ গোলে পরাজিত করে ফাইনাল ম্যাচের বিজয় লাভ করে অতিথিদের নিকট থেকে ১ম পুরস্কার ৩০ হাজার টাকার প্রাইজমানি ও ট্রফি তুলে নেন। উক্ত খেলায় প্রায় ৪ হাজার দর্শক উপস্থিত ছিল।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.