× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বন্ধুদের সাথে কক্সবাজার বেড়ানো হলো না রাউজানের সাজ্জাদের

চট্টগ্রাম ব্যুরো

৩০ জুলাই ২০২২, ১৪:১৮ পিএম

চট্টগ্রামের রাউজান নোয়াপাড়া ইউনিয়নের পলোয়ানপাড়া গ্রামের শাহেদ আলম সাজ্জাদ (২২) তিন বন্ধুকে নিয়ে শুক্রবার (২৯ জুলাই) ভোর সকালে বাড়ি থেকে বেড়াতে বের হয়েছিলেন কক্সবাজারের উদেশ্যে। চার বন্ধু দুটি মোটরসাইকেল যোগে যাওয়ার সময় সাজ্জাদ বসেছিলেন বাইক চালক বন্ধু মো. মিশকাত (২৫) এর পিছনে। অপর দুই বন্ধু মো.আরমান ও সোহরাব আলী ছিলেন অপর একটি মোটরসাইকেলে।

জানা যায়, সাজ্জাদদের বাইকটি কক্সবাজার চকরিয়া মালুম ঘাট এলাকায় পৌঁছলে পিছন থেকে ধাক্কা দেয় একটি বাস। এই ধাক্কায় মিশকাত নিয়ন্ত্রণ হারিয়ে বাইকসহ সড়ক পাশে পড়লেও পিছনে থাকা সাজ্জাদ ছিঁটকে পড়ে সড়কের মাঝে। এসময় দ্রুতগতির আরেকটি বাস সাজ্জাদকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাজ্জাদকে মৃত ঘোষণা করেন। মিশকাতকে চিকিৎসা দেন।  

সাজ্জাদের মৃত্যুর সংবাদ শুনে তার বাড়িতে শোকের মাতম শুরু হয়। বিকালে লাশ বাড়িতে পৌঁছলে বাদে মাগরিব জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। 

নিহত সাজ্জাদ নোয়াপাড়া ইউনিয়নের পলোয়ানপাড়া গ্রামের মুকারদীঘি এলাকার মো. ইয়াসিন ফারুকের ২ ছেলে ১ কন্যার মধ্যে সবার বড়।

জানা যায়, নিহত যুবক নোয়াপাড়া ডিগ্রী কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র। পড়ালেখার পাশাপাশি তিনি একটি ওষুধ কোম্পানিতে এস.আর হিসেবে কর্মরত ছিলেন।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.