× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চুনারুঘাটে নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

৩০ জুলাই ২০২২, ০৫:২৪ এএম

 চুনারুঘাট-মাধবপুর (হবিগঞ্জ-৪) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ মাহবুব আলী, শুক্রবার ২৯ জুলাই নিজ নির্বাচনী এলাকায় দিনব্যাপী রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসন, সামাজিক সংগঠন ও সুধিজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। 

এসময় তিনি নেতা-কর্মীদের জনকল্যাণমূলক কাজে সম্পৃক্ততার মাধ্যমে এলাকার সকল উন্নয়ন নিশ্চিত ও সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দেয়ার আহবান জানান। মন্ত্রী এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের খোঁজ খবর নেন ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।

এ উপলক্ষে শুক্রবার (২৯ জুলাই) রাত ১১টায় আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ হলরুমে সংক্ষিপ্ত পরিসরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন মাষ্ঠারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আবু নাসেরের সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান। সভায় বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল কাদির লস্কর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আলী, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র মোঃ সাইফুল আলম রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লুৎফুর রহমান চৌধুরী, কে এম আনোয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর অওয়ামীলীগ সভাপতি মোঃ আবু তাহের মহালদার, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন পলাশ, চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আশরাফ, ইউনিয়ন আওয়ামলীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, গোপী তাতী, আওয়ামীলীগ নেতা তোফাজ্জল মহালদার, ফরিদ আহমেদ, আক্তারুজ্জামান আক্তার, উজ্জল আহমেদ, উপজেলা তাতীলীগ সহ-সভাপতি মোঃ ফজল মিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শাহজাহান সামী ও সাধারণ সম্পাদ মোঃ সায়েম তালুকদার প্রমুখ। এছাড়াও প্রশাসনিক কর্মকর্তা, ইউনিয়নের মেম্বারসহ বিপুল সংখ্যক আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতীলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিরা স্থানীয় বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে, প্রতিমন্ত্রী এ্যাড: মাহবুব আলী- স্থানীয় জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দদেরকে সমাধানের আশ্বস্ত করেন। এর আগে দিনব্যাপী প্রতিমন্ত্রী মাহবুব অলী, চুনারুঘাট উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, নেতা-কর্মী ও সুধিজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়সহ মতবিনিময় সভা করেন। 




Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.