× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মহেশপুরে অস্ত্র,গুলি ও ফেনসিডিলসহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৬

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

৩০ জুলাই ২০২২, ১৫:৫২ পিএম

ঝিনাইদহের মহেশপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র,গুলি ও ফেনসিডিল সহ ২ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো-যশোর জেলার বাঘারপাড়া উপজেলার বেতালপাড়া গ্রামের শওকত আলীর ছেলে মিলন হোসেন (৩৮) এবং যশোর সদর উপজেলার রামনগর (খা পাড়া) গ্রামের মহব্বত আলীর ছেলে ফরহাদ হোসেন (৩৩)।

র‌্যাব সূত্রে জানা গেছে, গত (২৯ জুলাই-২২) তারিখ র‌্যাব-৬, সিপিসি- ২ ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প এর একটি দল গোপন সংবাদে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার মহেশপুর বাজার এলাকায় যশোর থেকে মোটর সাইকেল যোগে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে চলাচল করবে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ঐ দলটি শুক্রবার রাত সাড়ে ১০ টার  সময় মহেশপুর উপজেলার  জাগুসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর টু মহেশপুর মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে অভিযান চালিয়ে মিলন হোসেন এবং  ফরহাদ হোসেন নামে ২ জন অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 
এ সময় গ্রেফতারকৃত আসামীদের নিকট থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড তাজা গুলি, ৬০ বোতল ফেন্সিডিল, ২টি মোবাইল, ৪টি সিমকার্ড , নগদ ১৬ হাজার ৯০০ টাকা এবং একটি মোটর সাইকেলের চাবি উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের মহেশপুর থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.