× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নওগাঁর সাপাহারে জোরপূর্বক জমি দখল করে বাড়ি নির্মান

নওগাঁ প্রতিনিধি

৩০ জুলাই ২০২২, ১৬:০৩ পিএম

নওগাঁর সাপাহার উপজেলার করলডাঙ্গা মৌজার মফিজ উদ্দিনের জমি জোরপূর্বক দখল করে বাড়ি নির্মান করার অভিযোগ উঠেছে।  জানা গেছে, মৃত পালানু মন্ডলের ছেলে মফিজ উদ্দিন ক্রয় সূত্রে ১৮১ নং খতিয়ানের ৭৭ নং দাগে জমি ক্রয় করে বসবাস শুরু করেন প্রায় ৩৫ বছর ধরে ওই মৌজার জমিটিতে বাড়ি করে বসবাস করে আসছে। এবং একই খতিয়ানে তার পরে অন্য এক জনের অংশ ক্রয় করেন মো. জয়নাল আবেদীন নামের কবলাদার। আর এর পর থেকেই শুরু হয় প্রথম কবলাদার মফিজ উদ্দিনের গন্ডগোল । তার সন্ত্রাসী বাহিনী দিয়ে জমি দখল করে বাড়ি নির্মান করেও খান্ত হয়নি তাকে বাড়িঘর থেকে উচ্ছেদ করে দেওয়ার জন্য হুমকি দিয়েই চলেছে। আবার আদালতে মিথ্যা মামলা করেও হয়রানি করছে বলে জানা গেছে মফিজ উদ্দিন দিং এর কাছ থেকে।


স্থানীয় বাসিন্দা মোস্তাফা কাছে জানা যায় মফিজ উদ্দিনের সাথে অন্যায় করা হয়েছে। আমি নিজেও তাকে সন্ত্রাসী বাহীনিদের হাত থেকে রক্ষা করেছি। তাই আমার দাবী প্রশাসন বিষয়টি সঠিক সুরাহা করবেন।

এবিষয়ে মফিজ উদ্দিন বলেন, আমি অসহায় তাদের সন্ত্রাসী বাহীনিদের কাছে। আমার জমি জোরপূর্বক দখলে করেছে তাই তাদের সাথে আমি পারবোনা, আমাকে মেরে ফেলার হুমকি দেই,প্রশাসনের কাছে দাবী সঠিক সমাধান করে দেওয়ার জন্য। 

জয়নাল আবেদীন বলেন, আমি তার জমি দখল করিনি, আমার জমি কম আছে তার জমি আমি কেন নিবো এবিষয়ে স্থানীয় ভাবে একাধিক বার বসা হয়েছে এবং সমাধানও করা হয়েছে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.