× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে বিয়ের অনুষ্ঠানে সন্ত্রাসী হামলা, আহত ৪

রংপুর ব‌্যু‌রো

৩০ জুলাই ২০২২, ১৬:০৮ পিএম

রংপুরের কাউ‌নিয়ায় বিয়ের অনুষ্ঠান বানচাল কর‌তে কনের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় বেশ ক‌য়েকজন হামলার ঘটনায় আহত হ‌য়ে‌ছেন ব‌লে জানা যায়। আহত‌দের ম‌ধ্যে ৪ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চরম নিরাপত্তাহীনতায় ভূগছে ক‌নের পরিবার। 


এলাকাবাসী ও ভুক্তভোগীর স্বজনদের সূত্রে জানা যায়, কাউনিয়া উপজেলার মদামুদন দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ময়েজটারীর আব্দুর রশিদের মেয়ে লিমা আক্তারকে (১৫) স্কুলে যাওয়া-আসার প‌থে প্রায় উত্ত্যক্তসহ প্রেম নিবেদন করতো স্থানীয় আব্দুর রাজ্জাক মেম্বারের ছেলে এরশাদ মিয়া (২৬)। বিষয়টি লিমা তার পরিবারকে জানালে দেড় মাস আগে গোপনে লিমাকে একই উপজেলার বেইলী ব্রীজ পূর্ব চান্দঘাট এলাকার ব্যবসায়ী মনিরুজ্জামানের (২৫) সঙ্গে বিয়ে দেয় লিমার পরিবার। 

শুক্রবার (২৯জুলাই)  লিমার বিদায় অনুষ্ঠান উপলক্ষে  ‌ডে‌কোরেটর দি‌য়ে প্যান্ডেল বা‌নি‌য়ে চেয়ার টে‌বিল সাজানো হয়। সকাল ১০টায় পরিবারের পুরুষ ব‌্যক্তিরা বাড়ির পাশে গরু জবাই করার কাজে ব্যস্ত হ‌য়ে প‌রে। ই‌তি ম‌ধ্যে কেউ কিছু বু‌ঝে ওঠার আ‌গেই এরশাদ ও তার সন্ত্রাসী বা‌হিনী নি‌য়ে লিমার বাড়িতে ঢুকে দেশীয় অস্ত্র,দা,রড, লাঠি দিয়ে সাজানো প্যান্ডেলের চেয়ার টে‌বিল ও ঘর বাড়িতে ব‌্যপক ভাংচুর চালাতে থা‌কে। পরিবারের সদস্যরা ভাংচু‌রে বাধা দি‌তে এ‌লে এরশাদ তার সন্ত্রাসী বা‌হিনী নি‌য়ে তা‌দের উপরও হামলা চালায়। এতে গুরুতর আহত হন লিমার দাদা দুলাল মিয়া (৫২), চাচা মহসিন আলী (৩২), শাহীনুর ইসলাম (২৯) ও দাদী ফুলমতি (৫০)। সেই সময় স্বজন ও স্থানীয়‌দের সহ‌যো‌গিতায় আহত‌দের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 
লিমার নানা শরিফুল ইসলাম বলেন, আমার নাতনীকে বিয়ে করতে না পেরে প্রভাবশালী রাজ্জাক মেম্বারের ছেলে তাকে অপহরণের উদ্দেশ্যে সন্ত্রাসী বা‌হিনী নি‌য়ে বাড়িতে প্রবেশ ক‌রে। নাতনী‌কে না পে‌য়ে তারা সন্ত্রাসী হামলা চালায়। এই বিষয়টি আমরা থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশ আমাদের বাড়িতে ও এরশাদের পরিবারের সাথে কথা বলে চলে যায়। বর্তমান প্রেক্ষাপ‌টে আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি এবং পুলিশী নিরাপত্তা কামনা করছি। 

এ ব্যাপারে অভিযুক্ত এরশাদের স‌ঙ্গে কথা হ‌লে তি‌নি বলেন, লিমার পরিবার আমাদের উপর অতর্কিত হামলা চালিয়েছে। এতে আমাদের পক্ষের লোকজন আহত হয়েছে তাই আমরা মামলা করার প্রস্তুতি নিচ্ছি।
 
হারাগাছ থানার ওসি রেজাউল করিম এ বিষ‌য়ে বলেন, ঐ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত ‌কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আ‌মি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.