× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামপালে মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

৩০ জুলাই ২০২২, ১৬:৪৭ পিএম

রামপাল উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এসব সামগ্রী বিতরণ করেন খুলনা সিটি করপোরেশন এর মেয়র তালুকদার আবদুল খালেক। 


রামপাল উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কবীর হোসেন এর সভাপতিত্বে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কবীর হোসেন, এসি ল্যান্ড শেখ সালাউদ্দিন দিপু, ওসি মোহাম্মদ সামসুদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আ. ওহাব, সহ সভাপতি মোল্লা আ. রউফ, মুক্তিযোদ্ধা কমান্ডার অতিন্দ্র নাথ হালদার দুলাল, কমান্ডার মো. মোজাফফর হোসেন, বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ ফকির, সদর ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দীন, যুবলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ প্রিন্স, প্রভাষক মোস্তফা কামাল পলাশ, প্রভাষক শাহনেওয়াজ, ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমান, গোলাম ইয়াছিন রাজু, মো. দেলোয়ার হোসেন প্রমুখ। ওই সময়ে রামপালের ২২৯ মুক্তিযোদ্ধা মধ্যে ১৪৬ মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়। ৮৩ জন প্রয়াত মুক্তিযোদ্ধার পরিবার ও তাদের পোষ্যবর্গের মাঝেও ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে সিটি মেয়র বলেন, সরকার মুক্তিযোদ্ধাদের পুনর্বাসনসহ তাদের পোষ্যদের সরকারি সকাল সুযোগ সুবিধা দেয়া হয়েছে। জাতির শ্রেষ্ঠ সন্তানদের গৌরবগাথা, গৌরবোজ্জ্বল পরিচয়কে আগামী প্রজন্মের মধ্যে পরিচয় করানোর জন্য সরকার কাজ করে যাচ্ছে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.