× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অবৈধ দখল ও বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রেস কনফারেন্স

লক্ষীপুর প্রতিনিধি

০১ আগস্ট ২০২২, ১২:৪৩ পিএম

জেলা পরিষদের জমি অবৈধভাবে দখল ও বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে প্রেস কনফারেন্স করেছে লক্ষ্মীপুর জেলা পরিষদ। রোববার দুপুরে জেলা পরিষদ হলরুমে জেলা পরিষদের উদ্যোগে এ কনফারেন্সের আয়োজন করা হয়। এসময় বক্তব্য দেন, জেলা পরিষদের প্রশাসক মোঃ শাহজাহান ও প্রধান নির্বাহী কর্মকর্তা কুল প্রদীপ চাকমা ।

এসময় বক্তারা বলেন, ১৯৪২ সনে তৎকালীন ডিস্ট্রিক্ট বোর্ড থেকে ছাপ কবলা মূলে ৭৬ শতাংশ জমি ক্রয় করেছেন বলে যারা দাবি করেছেন তাহা অসত্য। শুক্রবার সকালে জেলা পরিষদ তাহার সম্পত্তির উপরে উন্নয়ন কাজ করতে গেলে কয়েকজন বাধা দেন। জেলা পরিষদ পর্যায়ক্রমে তাদের সম্পত্তি উদ্ধারে জোর কার্যক্রম চালিয়ে যাবেন বলেও জানান বক্তারা। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা পরিষদের এই দুই কর্তা ব্যক্তি। এসময় জেলা পরিষদের জমি অবৈধভাবে দখল ও বিভ্রান্তি ছড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

এদিকে প্রেস কনফারেন্সে সাবেক যুবলীগ নেতা মাহাবুবুর রহমান মাহবুব ও জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ উপস্থিত ছিলেন।

এর আগে গেলো শনিবার (৩০ জুলাই) ৮০ বছর ভোগদখলীয় ব্যক্তি মালিকানা জমি জবর দখল ও জেলা পরিষদ ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে জোরপূর্বক উচ্ছেদের প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা পরিষদের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে নাছির আহাম্মদ, আরতি রানি পাল, স্বপন চন্দ্র নাথ, ইমরান মাহমুদ সবুজসহ ভুক্তভোগী পরিবার। ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগ নেতাদের ভাড়া করে নিরীহদের উচ্ছেদের চেষ্টার করার তীব্র নিন্দা জানান তারা।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.