× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ইন্দুরকানী উপজেলাকে 'ক'শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন মূক্ত উপজেলা ঘোষণা

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

০১ আগস্ট ২০২২, ১৩:৫৮ পিএম

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলাকে  'ক'শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন মূক্ত উপজেলা ঘোষনা করা হয়েছে। রবিবার বিকালে ইন্দুরকানী উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.এম মতিউর রহমান এ ঘোষণা দেন। 

 সরকার মুজিববর্ষ উপলক্ষে এ উপজেলায় ৬৩০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান করেছেন। 

এসময়  উক্ত যৌথ সভায় বক্তব্য রাখেন উপজেলা  পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি,পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন,  ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম ইমন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মশিদুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহমুদুল হক দুলাল, উপজেলা জেপি'র যুগ্ন-আহবায়ক কায়সার উদ্দিন আহমেদ দুলাল, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,ইন্দুরকানী প্রেসক্লাবের সভাপতি এইচ এম ফারুক হোসাইন, ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটির সভাপতি জে আই লাভলু ও চন্ডিপুর ইউনিয়নের ইউপি সদস্য শহিদুল ইসলাম। 

এসময় বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন ইউনিয়নের  জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা এবং সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। 

বক্তারা দেশের অসহায় দরিদ্র ভূমিহীন  ও গৃহহীন পরিবারগুলোর  জন্য গৃহ পুনর্বাসনের  ব্যবস্থা করায়  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।  

পরে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.