× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বগুড়ায় ককটেলসহ জামায়াতের ১০ নেতাকর্মী গ্রেফতার

বগুড়া প্রতিনিধি

০১ আগস্ট ২০২২, ১৪:৫৮ পিএম । আপডেটঃ ০১ আগস্ট ২০২২, ১৪:৫৯ পিএম

বগুড়ার শাজাহানপুর উপজেলায় নাশকতার চেষ্টাকালে ৪টি ককটেল ও ব্রীজ-কালভার্ট ভাঙার যন্ত্রপাতিসহ রবিবার ভোর ৫ টার দিকে শাজাহানপুর থানা ও কৈগাড়ী পুলিশ ফাঁড়ির যৌথ অভিযানে ফটকি ব্রীজ এলাকা থেকে জামায়াতের ১০ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকার মোঃ আব্দুল মতিন (৬৭), সুজাবাদ এলাকার মোঃ আবু বকর সিদ্দিক ঠান্ডু (৫০), মোঃ মোকাদ্দেসুর রহমান(২৭), বিল্লাল হোসেন(৪২), জামুন্না এলাকার আমিনুল ইসলাম (৫৫), লতিফপুর এলাকার নজরুল ইসলাম (৫২), বেজোড়া এলাকার আনছার আলী(৫৮), আরাফ (২৭) এবং শেরপুরের মোঃ শফিকুল ইসলাম (৫০) ও মোঃ জাহাঙ্গীর আলম (৪০)। এরা সবাই জামায়াতে ইসলামীর সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ। 


বিষয়টি নিশ্চিত করেছে কৈগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈকত হাসান। তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে জামায়াতের নেতা কর্মীরা ফটকি ব্রীজে নাশকতা করার জন্য একত্র হচ্ছে। পরে শাজাহানপুর থানা ও কৈগাড়ী পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা তাদের দেহ তল্লাশি করে ৪ টি ককটেল ও ব্রীজ কালভার্ট ক্ষতিসাধনের যন্ত্রপাতিসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.