× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু'র শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শফিক মোহাম্মদ রুমন (সিরাজগঞ্জ)

০১ আগস্ট ২০২২, ১৬:৪০ পিএম । আপডেটঃ ০১ আগস্ট ২০২২, ১৬:৪১ পিএম

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিরাজগঞ্জ জেলা প্রশাসন এবং ইসলামিক ফাউন্ডেশন  উদ্যোগে সোমবার  (১ আগস্ট) সকালে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতির কেন্দ্রে  খতমে কোরআন, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  মোহাম্মদ মনির হোসেন এর সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয়  সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি বলেন, বাঙালির শোকের মাস অশ্রুঝরা আগষ্ট মাসের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু পরিবারের সদস্যবৃন্দ সহ ১৫ই আগষ্টের কালরাত্রিতে নিহত সকল শহীদ ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করছি।

বিশেষ  অতিথির বক্তব্যে  রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন,পৌর আওয়ামী লীগের সভাপতি  হেলাল উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,ইসলামিক ফাউন্ডেশনের উপ- পরিচালক মোহাম্মদ ফারুক  আহমেদ।

অনুষ্ঠানে কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবু বকর সিদ্দিক,  সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, ছাত্র লীগের সভাপতি আহসান হাবীব খোকা সহ  মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সকল শিক্ষক, উপজেলার বিভিন্ন মসজিদের খতিব এবং ইমামরা উপস্থিত ছিলেন।






Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.