× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চরফ্যাশনে অসহায় পরিবারের বসতঘর ভাঙচুর, তিন নারী আহত

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

০১ আগস্ট ২০২২, ১৬:৫৯ পিএম

ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটে সম্পত্তি দখলের জন্য এক অসহায় পরিবারের ৪ নারীকে পিটিয়ে আহত ও বসতঘর ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে গাজি মাল, গাজি মালের তিন ছেলে জোটন, মিটন ও রুবেলের বিরুদ্ধে। 


শনিবার দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নের চরতোফাজ্জল  গ্রামের ৩নং ওয়ার্ডে আহতদের বাড়ীতে এই হামলার ঘটনা ঘটে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন রহিমার ছেলে নুরুদ্দিন। আহত চারজনের মধ্যে বিবি রহিমা, ময়ফুল ও আলো নামের তিন নারী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশংকাজনক। হামলাকারী গাজি মাল, গাজি মালের তিন ছেলে জোটন, মিঠন ও রুবেল একই এলাকার বাসিন্দা এবং সম্পর্কে পরস্পর আত্নীয়স্বজন। 

সোমবার হাসপাতালে চিকিৎসাধীন রহিমা জানান, রহিমার স্বামী হকু মাল বিশ বছর পূর্বে রহিমার বড় ভাই নাগর মাল থেকে ৯শতাংশ জমি ক্রয় করেন। ওই সম্পত্তিতে তারা ঘর নির্মান করে মেয়ে ময়ফুল ও ছেলে মনিরের পরিবার নিয়ে বসবাস করেন রহিমা। 

রোববার সকালে গাজি মাল, গাজি মালের তিন ছেলে জোটন, মিঠন ও রুবেল পূর্বপরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র ও লাঠি-সোটা নিয়ে ঘর ভাঙচুর করে। এবং রহিমা, মেয়ে ময়ফুল ও দুই ছেলের বউসহ চারজনকে পিটিয়ে আহত করে। এসময় বাড়ীতে কোন পুরুষ লোক ছিলনা। হামলাকারীরা ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট করে নিয়ে যায়। খবর পেয়ে দুলারহাট থানার পুলিশ ঘটনাস্থলে যায়। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে রহিমাসহ তিনজনের অবস্থা আশংকাজনক দেখে ভোলা সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

অভিযুক্তরা আত্মগোপনে থাকায় তাদের বক্তব্য জানা যায়নি।

দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, এ ঘটনায় অভিযোগ দায়ের করা হয়নি। ভুক্তভোগী পরিবার অভিযোগ দায়ের করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.