× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামপালে সাবেক ইউপি চেয়ারম্যান আক্তার হত্যার স্বাক্ষীর বাড়িতে হামলা, লুটপাটের অভিযোগ

রামপাল (বাগরহাট) সংবাদদাতা

০১ আগস্ট ২০২২, ০৮:৩১ এএম

রামপালে আক্তার চেয়ারম্যান হত্যা মামলার স্বাক্ষীর বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী প্রতিকার চেয়ে রামপাল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ তদন্তে (রামপাল-মোংলা সার্কেল) এর এএসপি আসিফ ইকবাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

অভিযোগে জানা গেছে উপজেলার উজলকুড় ইউনিয়ানের চাঁদপুর গ্রামের মৃত হেদায়েত আলীর পুত্র খলিলুর রহমানের বাড়িতে শনিবার অনুমান বেলা সাড়ে ১১ টায় চড়াও হয়ে ভাংচুর ও লুটপাট করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নেয় প্রতিপক্ষরা। ভুক্তভোগী খলিলুর রহমান জানান শংকনগর গ্রামের সাইফুল্লাহ শেখ, হানিফা শেখের নেতৃত্বে আব্দুল্লাহ শেখ, চাঁদপুর গ্রামের মহসিন শেখ, কামাল মোল্লা, ইসমাইল শেখ, আলো আমিন হাওলাদার, আ. রবি শেখ, কাবুল শেখ, জিন্নাত আলী শেখসহ অজ্ঞাত ৫/৬ জন তাকে মারপিট করেন। এ সময় বাড়িতে প্রবেশ করে মালামাল ভাংচুর, লুটপাট, স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা ছুটে এলে তারা পালিয়ে যায়। তিনি জানান সাবেক ইউপি চেয়ারম্যান আক্তার হত্যার ঘটনার সাক্ষী হওয়ায় প্রতিপক্ষ আসামীদের উষ্কানিতে এ হামলা করা হয়েছে। এ বিষয়ে অভিযুক্ত ব্যক্তিদের সাথে বার বার যোগাযোগ করে কথা বলার চেষ্টা করেও তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 

এ বিষয়ে এএসপি (রামপাল-মোংলা সার্কেল) মো. আসিফ ইকবাল এর কাছে জানতে চাইলে তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে রামপাল থানার ওসি সাহেবকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য বলা হয়েছে। তবে তদন্তের বিষয়ে তিনি কোন মন্তব্য করতে চাননি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.