× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ডোমারে ট্রাক্টর-ভ্যানের সংঘর্ষে ২ জন নিহত

নীলফামারী প্রতিনিধি

০১ আগস্ট ২০২২, ১৮:৩৪ পিএম

জেলার ডোমারে ট্রাক্টর ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বোড়াগাড়ী - জলঢাকা সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলো, উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের নদীয়াপাড়া এলাকার মৃত ঃ শুকারু মামুদের ছেলে ভ্যান চালক আফসারুল ইসলাম(৪৫) ও ডিমলা বড় সমজিদ এলাকার লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম(২৫)। এ ঘটনায় নিহত জহুরুলের বোন লিমা আক্তার গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ আবু সাঈদ দুইজনের মৃত্যুর বিষয়টি নিস্চিত করে জানান ঘটনাস্থলেই জহুরুল ইসলাম নামে একজনের এবং রংপুরে নিয়ে যাওয়ার পথে ভ্যান চালক আফসারুল মারা যান।
স্থ্নীয় নুর আমিন জানান, সোমবার দুপুরে জলঢাকা-বোড়াগাড়ী সড়কের একবোট এলাকায় ঠাকুরগাও থেকে চাল বোঝাই একটি ট্রাক্টর জলঢাকা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা দুইজন যাত্রী নিয়ে একটি ভ্যান বোড়াগাড়ীর দিকে আসছিলো। এ সময় ণতুন মসজিদের সামনে ট্রাক্টরের এক্সেল ভেঙ্গে গেলে ট্রাক্টরের ড্রাইভার গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ট্রাক্টরটি রাস্তার পাশে উর্টে যায়। এ সময় ট্রাক্টরে থাকা বস্তা বোঝাই চাল ভ্যান গাড়ীর উপরে পরলে ভ্যানচালকসহ যাত্রীরা চালের বস্তার নিচে পড়ে। স্থানীয়রা এ সময় বস্তা সরিয়ে ভ্যানচালকসহ যাত্রীদের উদ্ধার করে বের করে আনেন। এ সময় ঘটনাস্থলেই বোনের বাড়ীতে বেড়াতে আসা জহুরুল মারা যায়। রংপুরে নিয়ে যাওয়ার পথে মারা যায় ভ্যান চালক আফসারুল ইসলাম।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদ উন নবী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.