× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আগস্টের প্রথম প্রহরে রংপুরে আওয়ামী লীগের মোমবাতি প্রজ্জ্বলন

রংপুর ব্যুরো

০১ আগস্ট ২০২২, ১৮:৫০ পিএম

ঘড়ির কাঁটা ১২ টার পর পরই শুরু হয় শোকাবহ আগস্ট মাস। পঁচাত্তর পরবর্তী সময়ে প্রতিটি বছরই আগস্ট এলেই শোকাচ্ছন্ন হয়ে পড়ে গোটা বাঙালি জাতি। আগস্ট মাস বাঙালি জাতির জীবনে শোক ও বেদনার মাস। ১৯৭৫ সালের এই মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্বপরিবারে হত্যা করা হয় এবং আওয়ামী লীগের সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালিয়ে বহু নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল। মাসটিকে গভীর শ্রদ্ধা ভরে স্মরণ রাখতে রংপুর জেলা আওয়ামী লীগের  মাসব্যাপী কর্মসূচী পালন উপলক্ষে প্রথম প্রহরে মোমবাতি প্রজ্বলন করেছে ।


সোমবার (১ লা আগস্ট)  দিবাগত রাতে শোকাবহ আগস্টের প্রথম প্রহর রাত ১২ টা ১ মিনিটে নগরীর বেতপট্টিতে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যলয়ে  অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এ মোমবাতি প্রজ্বলন ও কালো ব্যাচ ধারণ  কর্মসূচী পালন করে।

এসময় উপস্থিত ছিলেন  রংপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উৎপল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক, মাজেদ আলী বাবুল, সাংগঠনিক সম্পাদক জাসেম বিন হোসেন জুম্মন, শ্রম সম্পাদক গাওহারুল ইসলাম, আইন সম্পাদক জিয়াউল হাসান জিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সজিবুর রহমান প্রামাণিক, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান তুহিন, সাংস্কৃতিক সম্পাদক আতিকুল আলম কল্লোল,  যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা মনি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এরশাদুল হক রঞ্জু, উপ-দপ্তর সম্পাদক জিন্নাত হোসেন লাভলু সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও কর্মসূচিতে জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট , বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.