× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাঁচবিবিতে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে অফিস সহকারী আটক

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি

০১ আগস্ট ২০২২, ১৯:০৫ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শিরট্টী ভারাহুত উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের যৌন হয়রানি ও ইভটিজিংয়ের অভিযোগে বিদ্যালয়ের অফিস সহকারী অভিযুক্ত জাহাঙ্গীর হোসেনকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী ছাত্রী ও অভিভাবকেরা উপজেলা মাধ্যমিক কর্মকর্তার কার্যালয়ে লিখিত অভিযোগ দাখিল করলে আজ সোমবার জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়।

ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবকদের অভিযোগে জানা যায়, বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন যাবৎ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ছাত্রীদের বিভিন্ন কৌশলে যৌন হয়রানি ও ইভটিজিং করে আসছিলেন। বিষয়টি অভিভাবকেরা জানতে পেরে স্কুলের প্রধান শিক্ষিকা, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিসহ  প্রশাসনকে অবগত করেন। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছাঃ নাজমা আক্তার বানু  কয়েকদিন আগে ঘটনার বিষয়ে জানতে পেরেছি। অপরাধী হলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এরশাদুল হক বলেন, এক সপ্তাহ আগে ৯ম শ্রেণির এক ছাত্রীর অভিভাবক বিষয়টি আমাকে জানায়। সে যদি অপরাধী হয় তাহলে তার বিরুব্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পাঁচবিবি থানার পুলিশ পরিদর্শক (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.