× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সেন্টমার্টিনে ইয়াবা বোঝাই ফিশিং বোটসহ আটক ৭

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

০২ আগস্ট ২০২২, ১৬:৪৭ পিএম

কক্সবাজারের টেকনাফ সেন্টমার্টিন দ্বীপে দায়িত্বরত কোস্টগার্ড জওয়ানেরা ছেঁড়াদ্বীপ সংলগ্ন সাগরে অভিযান চালিয়ে ইয়াবা বোঝাই ফিশিং বোটসহ মহেশখালীর ৭জন মাদক পাচারকারীকে আটক করেছে। 

২রা আগষ্ট (মঙ্গলবার) দুপুরে টেকনাফ কোস্টগার্ড ষ্টেশনে সংবাদ সম্মেলনে জানানো হয়,রাতের প্রথম প্রহরে সেন্টমার্টিন বিসিজি ষ্টেশনের দায়িত্বরত কর্মকর্তা গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিন ছেঁড়াদ্বীপের ৩ নটিক্যাল মাইল দক্ষিণ-পূর্বদিকে ১টি সন্দেহভাজন বোটকে দাড়ানোর জন্য সংকেত দিলে দিক পরিবর্তন করে পালানোর চেষ্টা করে। তখন কোস্টগার্ড জওয়ানেরা ধাওয়া করে বোটটিকে আয়ত্বে নিয়ে তল্লাশী চালিয়ে কারেন্ট জাল ও ১টি হলুদ রংয়ের পুটলায় রাখা ২১হাজার পিস ইয়াবা পাওয়া যায়। উক্ত ইয়াবাসহ বোটে থাকা কক্সবাজার মহেশখালী কুতুবজোমের নয়াপাড়ার মোছন আলীর পুত্র ফরিদ আলম (২৮), আবুল কাসেম (৪০), বাদশাহ মিয়ার পুত্র জসিম উদ্দিন (১৯), আব্দুর শুকুরের পুত্র সলিমুল্লাহ (২৮), মৃত  লাল মোহাম্মদের পুত্র আমান উল্লাহ (৪০), জাফর আহমদের পুত্র সোহেল  উদ্দিন (২২), মৃত  নাজির মিস্ত্রির পুত্র নিজাম উদ্দিন (৩৫)সহ ৭জন পাচারকারীকে আটক করা হয়। 

বাংলাদেশ কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার (বিএন) খন্দকার মুনিফ তকি জানান-ইয়াবা, ফিশিং বোটসহ আটক ৭জন মাদক পাচারকারীকে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। 


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.