× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নোয়াখালীতে গৃহবধূকে অর্ধনগ্ন করে ভিডিও ধারণ, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি

০২ আগস্ট ২০২২, ১৮:১৭ পিএম

নোয়াখালীর কবিরহাট উপজেলায় এক গৃহবধূকে (৪১) নির্যাতন করে তার দ্বিতীয় স্বামীর সঙ্গে অর্ধনগ্ন করে ভিডিও ধারণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুর ২ টায় ভুক্তভোগী (৫৫) নিজেই ৭ জনের নাম উল্লেখ করে পর্নোগ্রাফি ও চাঁদা দাবির অভিযোগে একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ এক অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামি আবু বক্কর ছিন্দিক প্রকাশ তানভীর (৩৬) ও ৪নং আসামি মো. ইকবাল হোসেনকে (২৬) গ্রেপ্তার করে।

এর আগে গত ২৬ জুলাই (সোমবার) রাতে কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের চর এলাহী গ্রামের হাজী সোলাইমানের ছেলে আবু বক্কর ছিন্দিক প্রকাশ তানভীর ও একই গ্রামের সাবেক চেয়ারম্যান তাজুল ইসলামের ছেলে মো. ইকবাল হোসেন।

মামলার এজহার ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত সোমবার ২৬ জুলাই রাত ১০টার দিকে তিনি তার পরিবারের সকল সদস্যসহ রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। এরপর আসামি আবু বক্করের নেতৃত্বে রাজন (৪০) আলতাফ (৩০),ইকবাল (২৬) রুহুল আমিন (৪৫) ফারুকসহ (৩৬) অন্যান্য আসামিরা ঘরের দরজা ধাক্কা দিয়ে ঘরে ঢুকে। ওই সময় আসামি আলতাফ আমার পরিহিত কাপড় খুলে অর্ধউলঙ্গ করে এবং রাজন মোবাইলে ভিডিও ধারণ করে। অন্যান্য আসামিরা আমার স্বামী কামালকে বেধড়ক মারধর করে দুটি মোবাইল, নগদ ৮হাজার টাকা ছিনিয়ে নেয়।

এজহার ও ভুক্তভোগী সূত্রে আরও জানা যায়, সেখানে আমার দ্বিতীয় স্বামীর কাছে দুই লাখ চাঁদা দাবি করে।  তিনি চাঁদা দিতে না পারায় তাকে চরএলাহী ইউনিয়ন পরিষদে নিয়ে আটক করে রাখে তারা। এ সময় আমি ভয়ে পালিয়ে যাই। তারপর আমার স্বামী কামালের কাছে নগদ টাকা না থাকায় বাছুরসহ একটি গাভী নিয়ে যায়। পরের দিন সকালে আমার স্বামী বিবাহের কাবিন দেখালে চরএলাহী ইউনিয়ন পরিষদ থেকে তাকে ছেড়ে দেওয়া হয় এবং কাউকে কিছু না জানিয়ে বাড়ি ছেড়ে চলে যেতে বলে।  যদি কাউকে কিছু জানাই তাহলে আমাকে আমার স্বামী সন্তানসহ সবাইকে হত্যা করার হুমকি দেয়।

এ বিষয়ে জানতে চাইলে চরএলাহী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনার আমি কিছু জানিনা।  আমার পরিষদে কাউকে আটক করা হয়নি। 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী ও অভিযুক্তরা আমার পাশ্ববর্তী উপজেলা কোম্পানীগঞ্জের বাসিন্দা। আমাদের কাছে কেউই অভিযোগ করেনি। গতকাল বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠিয়েছি কিন্তু ভুক্তভোগীকে বাড়িতে পাই নাই। ভুক্তভোগীকে আমি আজ সকালে নিজের গাড়িতে থানায়  এনে লিখিত অভিযোগ জমা দিতে বলি।

মো. রফিকুল ইসলাম আরও বলেন, পরবর্তীতে তা মামলা হিসেবে গ্রহণ করি এবং অভিযান পরিচালনা করে প্রধান আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করি। আগামীকাল সকালে আসামিদের নোয়াখালী চীফ জডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে সোপর্দ করা হবে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.