× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মহেশপুরে ৬টি সোনার বারসহ আটক ১

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

০২ আগস্ট ২০২২, ১৮:৩৭ পিএম

ঝিনাইদহের মহেশপুরে ৬টি সোনারবারসহ স্বর্ন চোরাচালানী রাসেল (২৫) নামের একজনকে আটক করেছে বিজিবি সদস্যরা। সোমবার সন্ধ্যায় মহেশপুর উপজেলার সীমান্ত বর্তী বড়বাড়ি গ্রামের বাহার ইটভাটার নিকট পাকা রাস্তায় ইজিবাইক চালক রাসেলের পকেট থেকে ৬টি সোনারবারসহ তাকে আটক করা হয়।

আকট কৃত রাসেল মহেশপুর উপজেলার কানাইডাঙ্গা গ্রামের মৃত রুবেলে হোসেনের ছেলে। মহেশপুর ৫৮বিজিবির অতিরিক্ত পরিচালক তসলিম মোঃ তারেক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৫৮ বিজিবির নায়েব সুবেদার মাহাবুব হোসেনের নেতৃত্বে একটি টহল দল অভিযান চালিয়ে ৬টি সোনারবারসহ রাসেলকে আটক করে। আটক কৃত রাসেল বিজিবি’র কাছে জানায় গ্রামের কালু মিয়ার ছেলে আতাউল হক তাকে যশোর পাঠায়।

যশোর লালদিঘিরপাড় থেকে টেলিফোনে যোগাযোগর মাধ্যমে এক ব্যক্তি তার কাছে একটি ছোট প্যাকেট দিলে সে বহন করে নিয়ে আসছিল পথিমধ্যে সে বিজিবির হাতে ধরা পড়ে। সে আরো জানায়, সোনা চোরাকারবারি আতাউল হক তাকে মাসে ১৬ হাজার টাকা দেয়। গত ২০ দিনের ব্যবধানে ১২ ক্ষেপের মাথায় সে ধরা পরে বলে বিজিবি জানায়।

বিজিবি আরো জানায়, ৬টি স্বর্নের বারের ওজন ৫ ভরি ৯৯.৮৫ গ্রাম। যার বাজার মূল্য প্রায় ৪১ লাখ ৮১ হাজার ১শ’ ৬ টাকা। এ ঘটনায় মহেশপুর থানায় মামলা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.