× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সীতাকুণ্ডে প্রতিবন্ধীর জায়গা দখলের চেষ্টা, দোকান ভাঙ্গচুর

সীতাকুণ্ড প্রতিনিধি

০৪ আগস্ট ২০২২, ১৫:৩৯ পিএম

সীতাকুণ্ডে এক প্রতিবন্ধীর জায়গা দখল করার উদ্দেশ্য রাতের অন্ধকারে প্রতিপক্ষ হাসান চৌধুরী তার সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিবন্ধী নাছির চৌধুরীর ভাড়াটিয়ার চায়ের দোকানে ভাঙ্গচুর করে দোকানে তালা ঝুলিয়ে দেয় এবং নাছির চৌধুরীর ভাড়াটিয়ার চায়ের দোকানের সামনে জোর করে একটি ছোট পান দোকান বসানোর কারনে ভাড়াটিয়ার মালিক প্রতিবন্ধী নাছির চৌধুরী প্রতিবাদ করলে পান দোকানদার ফিরোজের সাথে কথাকাটাকাটির একপযার্য়ে প্রতিবন্ধী নাছির চৌধুরীকে মারধর করার অভিযোগ উঠেছে।

জানা যায়, গত বুধবার বিকাল ৪টায় সীতাকুণ্ড পৌরসভার উত্তর বাজারে দোকানের মালিক নাছির চৌধুরী তার ভাড়া দেওয়া চায়ের দোকানের সামনে কেন জোর করে পানের দোকান বসানো হলো তা জানতে চাইলে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে পান দোকানদার ফিরোজ দোকানের মালিক প্রতিবন্ধী নাছিরের উপর হামলা করে তাকে আহত করে। পরে তার আত্নীয়স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে সীতাকুণ্ড সরকারী স্বাস্থ্য কমপ্লে­ক্সে ভর্তি করেন।

এ ঘটনায় প্রতিবন্ধী নাছির সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে জানতে চাইলে ফিরোজের নিকট পানের দোকান ভাড়া দেওয়া প্রতিপক্ষ হাসান চৌধুরীকে মোবাইলে ফোন করলে ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। উল্লেখ্য, রোজার ঈদের বন্ধে নাছির চৌধুরীর ভাড়াটিয়ার চায়ের দোকানের কর্মচারীরা বাড়িতে থাকার সুবাদে ঈদের ২ দিন পর এক ভূমিদস্যু গডফাদারের সহযোগিতায় সন্ত্রাসী বাহিনী দিয়ে রাতে দোকানের আসবারপত্র ও মূল্যবান জিনিসপত্র ভাঙ্গচুর করে দোকানে তালা লাগিয়ে দেয়।

তাছাড়া ২০০৭ সালে উক্ত জায়গা নিয়ে প্রতিপক্ষ হাসান চৌধুরী ও দোকানের মালিক নাছির চৌধুরী যৌথ ভাবে বিএস এর বিরুদ্ধে বিষয়টি সমাধানের জন্য আদালতে মামলাও করে। কিন্তু বর্তমানে মামলা চলামান থাকায় অবস্থায় প্রতিপক্ষ হাসান লোভে পড়ে নাছির চৌধুরীর দোকানের জায়গা দখলের উদ্দেশ্য দোকানে হামলা ও ভাঙ্গচুরের কর্মকান্ড চালায় বলে প্রতিবন্ধী নাছির উদ্দিন চৌধুরী সাংবাদিকদের জানান। 


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.