× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কলমাকান্দা উপজেলা পরিষদ আবাসিক বাস ভবনে দুঃসাহসিক চুরি

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

০৪ আগস্ট ২০২২, ১৫:৫৩ পিএম

নেত্রকোনার কলমাকান্দা উপজেলা পরিষদের চন্দ্রমল্লিকা নামীয় এক কোয়াটারের দ্বিতীয় তলার দিনে দুপুরে একটি ইউনিটের দরজার তালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে ওই কোয়ার্টার থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি হয়। ভুক্তভোগী হলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ইসলাম মীম।

দুপুর ২ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাসেম ও কলমাকান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খোকন কুমার সাহা ঘটনাস্থল পরির্দশন করেছেন। ওসি অব্দুল আহাদ খান সংবাদদাতা কে জানান এ ব্যাপারে ঘটনাস্থলে ওসি (তদন্ত) ঘটনাস্থলে রয়েছেন এবং চুরদের দ্রুত সনাক্ত করে গ্রেফতার করার জন্য মাঠ পর্যায়ে একধিক টিম কাজ করছে। জান্নাতুল ইসলাম মীম জানান তিনি সকাল ৯টার দিকে অফিসের উদ্দেশ্যে একই সময় বাসা থেকে বের হন। তার স্বামী দ্বীন ইসলামও স্কুলের উদ্দেশ্যে একই সময় বাসা থেকে বের হয়। তার ছেলে আখিব (৪) তার মায়ের সাথে বাসায় ছিল।

পরে দুপুরে আখিবকে নিয়ে তার মা রাস্তায় ঘুরতে বের হন। এই সুযোগে তার ঘরে থাকা ৫ ভরি ওজনের স্বর্ণালংকার ও ধান বিক্রিসহ তাদের বেতনের নগদ ৩ লাখ টাকা আলমীরার তালা ভেঙে চুরে নিয়ে যায়। এব্যাপারে তিনি থানায় অভিযোগ দায়ের করবেন বলেও জানান। এ ব্যাপারে কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) খোকন কুমার সাহা বলেন, ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাছাড়া সন্দেহজনক ভাবে এক নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.