× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রেমের টানে বরিশালে এলেন ভারতের প্রেমকান্ত

বরিশাল ব্যুরো

০৪ আগস্ট ২০২২, ১৬:০৫ পিএম

প্রেমের টানে ভারতের দক্ষিণে অবস্থিত তামিলনাড়ু থেকে বরিশালে এসে বিভিন্ন জায়গায় খুঁজে বেড়াচ্ছেন প্রেমিকাকে। শুধু আরেকটি বার দেখা করে বরিশাল ছাড়তে চাচ্ছেন প্রেমকান্ত নামের ওই যুবক। তবে প্রেমিকা ও তার পরিবারের সম্মান হারাতে চাননা বলে তাদের পরিচয় প্রকাশ না করার জন্য অনুরোধ করেছেন প্রেমকান্ত।

ইতোমধ্যে বরিশালের পুলিশ ও সাংবাদিকদের দারস্থ হয়েছেন ওই যুবক। বৃহস্পতিবার দুপুরে তিনি সাংবাদিকদের কাছে বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে তার নৃত্য দেখে প্রেমে মজেছে বাংলাদেশের বরগুনার তালতলী উপজেলার এক তরুণী। একপর্যায়ে ফেসবুকের মাধ্যমে পরিচয় ও ভাবের আদান প্রদানের পর তাদের সাথে গত তিনবছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমকান্তের দাবি, প্রেম শুধু মেয়ের সাথেই নয়; সুসম্পর্ক হয়েছে দুই পরিবারের মাঝেই। আর তাই তিনি তার প্রেমিকার দেওয়া ঠিকানা অনুযায়ী ভালোবাসার মানুষটিকে সরাসরি একনজর দেখার জন্য বরিশালে এসেছেন। কারণ বরিশাল নগরীর একটি কলেজে ওই তরুণী পড়াশোনা করেন। বরিশালে আসার পর তাদের দেখাও হয়েছে। এরপরই প্রেমকান্তের প্রেম নতুন দিকে মোড় নিয়েছে।

নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ারিং পাস করা প্রেমকান্ত বলেন, ২০১৯ সালে ফেসবুকের পরিচয় থেকে ধীরে ধীরে সম্পর্ক আরও গভীর হয়। একপর্যায়ে উভয় পরিবারের মাঝেও গড়ে ওঠে সুন্দর একটি সম্পর্ক। করোনার বাঁধা কাটিয়ে তিনি (প্রেমকান্ত) গত ২৪ জুলাই বাংলাদেশ এসে বরিশালের একটি রেস্টুরেন্টে দুইজনে দেখা করেন। পরে প্রেমকান্ত জানতে পারেন তার অজান্তেই চয়ন হালদার নামের এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে তার প্রেমিকার। যেকারণে চয়নের হাতে মারও খেতে হয়েছে প্রেমকান্তকে। এরপরই প্রেমিকা ও তার পরিবার প্রেমকান্তর সাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছে।

প্রেমকান্তের দাবি, তার কাছ থেকে টাকা পয়সা ছিনিয়ে নেয়া হয়েছে। তাকে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতেও থাকতে হয়েছে। আবেগাপ্লুত হয়ে প্রেমকান্ত বলেন, যোগাযোগ বন্ধ করে দেয়া প্রেমিকার সাথে সে শেষবারের মতো দেখা করতে চাই। বোঝাতে চাই আমার ভালোবাসার সততার কথা। দেখতে চাই প্রেমিকার বরগুনার তালতলীর গ্রামের বাড়ি। এ জন্যই আমি বরিশালের বিভিন্ন জায়গায় প্রেমিকাকে খুঁজে বেড়াচ্ছি।

এ ব্যাপারে এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, ওই যুবক বৈধভাবে বাংলাদেশে আসে। তাকে নিরাপত্তার স্বার্থে থানায় আনা হলে তিনি পুরো ঘটনা খুলে বলেন। পরে ভারতীয় হাইকমিশনের সাথে যোগাযোগ করে ওই যুবককে গত দুইদিন পূর্বে ঢাকার গাড়িতে তুলে দেয়া হয়। তিনি সেখান থেকে নিজ দায়িত্বে বিমানযোগে ভারতে চলে যাওয়ার কথা বলেছেন। কিন্তু প্রেমকান্ত তার প্রেমিকার সাথে শেষবারের মতো দেখা করার জন্য পূর্ণরায় বরিশালের বিভিন্নপ্রাপ্ত ঘুরে বেড়াচ্ছেন বলে শুনেছি।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.