× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চেয়ারম্যানের বিরুদ্ধে ইউপি সদস্যের স্বামীকে মারধরের অভিযোগ

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি

০৪ আগস্ট ২০২২, ১৬:৩০ পিএম

সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার উমারপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান  আব্দুল মতিন  মন্ডলের বিরুদ্ধে ইউ,পি সংরক্ষিত মহিলা সদস্যর স্বামী কে মারধরের অভিযোগ উঠেছে। এ বিষয়ে  ইউএনওর দপ্তরের অভিযোগ ও চৌহালী থানায় একটি অভিযোগ করা হয়েছে। অকথ্য ভাষায় গালাগাল এবং খুন–জখমের হুমকি দেওয়ার অভিযোগ এনে এই অভিযোগ করেছেন উপজেলার উমারপুর ইউনিয়নের ১, ৩, ৪ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোসা.ফুলিনা খাতুন ও তার স্বামী সাবেক ইউপি সদস্য ডা: শাহিনসহ সকল ইউপি সদস্যগন ।

বৃহস্পতিবার সকালে থানায় মহিলা ইউপি সদস্যের স্বামী ডা: শাহিন এসব অভিযোগ করেন। এদিকে  উমারপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টাকা কেজি দরে চাউলের কার্ড করার জন্য উমারপুর ইউপি চেয়ারম্যান বরাদ্দ পায় কিন্ত চেয়ারম্যান পরিষদের সকল সদস্যদের নিয়ে মিটিং না করে এবং বিভাজন না দিয়ে ইচ্ছে মতো তালিকা প্রস্তুত করেন ৷ এ বিষয়ে ইউপি সদস্যগণ প্রতিবাদ জানালে ইউপি চেয়ারম্যানের সাথে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফসানা ইয়াসমিন তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবেন বলে সাংবাদিকদের জানান । সাবেক ইউপি সদস্য ডা: শাহিন বলেন, সকল ইউপি সদস্য এবং আমিসহ আমার স্ত্রীর চেয়ারম্যানের কক্ষে ঢুকলেই চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল অকথ্য ভাষায় গালাগালি করেন এবং খুন–জখমের হুমকি দেন। একযোগে ইউপি সদস্যগণ যেকোনো সময় তাঁদের ক্ষতিসাধান করতে পারেন বলেও অভিযোগে উল্লেখ করেন তারা।

এ বিষয়ে চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, অভিযোগ পেয়েছি। আদালতের অনুমতি পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করে। তিনি আরও বলেন, রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য একটি মহল তাঁর বিরুদ্ধে এভাবে মিথ্যা অভিযোগ দিয়েছে।"আর ইউপি সদস্যগণদের অনিয়মের  প্রতিবাদ জানানোর কারনেই সংবাদকর্মীদের ভুলতথ্য সরবরাহ করা হয়েছে ৷


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.