× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঘোড়াঘাটে ছাত্রলীগের মানববন্ধন অনুষ্ঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

০৪ আগস্ট ২০২২, ১৯:২৯ পিএম

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক ও তার চাচা দেলোয়ারর হোসেনের বিরুদ্ধে সংবাদ সংম্মোনের প্রতিবাদে ঘোড়াঘাটে ছাত্রলীগের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) বিকেল ৫ টায় ঘোড়াঘাট উপজেলার পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ এর বান্যারে আয়োাজিত মানববন্ধনে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পালশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হামিদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নিরুপ সাহা, জাহাঙ্গীর আলম জালু, যুবলীগ নেতা আরিফ প্রধান, সিংড়া ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ-সম্পাদক মাহবুবার রহমান হীরক, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিমন মন্ডল, সাবেক সাংগঠনিক সম্পাদক রিয়াদুস সালাম রনি, আদিবাসী নেতা চিত্তরঞ্জন পাহান, জর্জ হেম্ব্রম প্রমুখ। এ সময় উপজেলার সকলস্তরের আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে বক্তারা বলেন, গত ৩০ জুলাই শনিবার এমপি শিবলী সাদিক ও তাঁর চাচা দেলোয়ার হোসেন সহ তার পরিবারকে রাজনৈতিক ভাবে একটি মহলের চক্রান্তে হেয় পতিপন্ন করার জন্য কয়েকজন আদিবাসীকে দিয়ে দিনাজপুর প্রেসক্লাবে জমি জবর দখলের মিথ্যা অভিযোগ এনে যে সংবাদ সম্মেলন করানো হয় যা বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এরকম মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রকাশ করার জন্য বক্তারা মানববন্ধনের মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.