× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্কুল শিক্ষকের মৃত‍্যুতে হাতিয়ায় স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান

নোয়াখালী প্রতিনিধি

০৪ আগস্ট ২০২২, ২০:১৬ পিএম

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় স্কুল প্রধান শিক্ষক মো. ইউসুফের মৃত‍্যুতে গভীর শোক প্রকাশ করে   স্মরণ সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।


বৃহস্পতিবার (৪ আগস্ট)  দুপুরে উপজেলার এ এম উচ্চ বিদ‍্যালয়ের মাঠ প্রাঙ্গনে উক্ত  দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নোয়াখালী-৬ আসনের (হাতিয়া) সংসদ সদস্য আয়েশা ফেরদাউস গেস্ট অব অনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নোয়াখালী-৬ আসনের (হাতিয়া) সাবেক সাংসদ সদস্য  আলহাজ্ব মোহাম্মদ আলী। 
 

এছাড়া  উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো। সেলিম হোসেন, হাতিয়া উপজেলা চেয়ারম্যান মাহবুব মুর্শেদ লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ কেফায়েত উল্লাহসহ হাতিয়া মাধ্যমিক শিক্ষক সমিতির কর্মকর্তাসহ বিভিন্ন স্কুল মাদ্রাসার শিক্ষক শিক্ষিকাসহ হাতিয়ার সর্বস্তরের জনগন।

 প্রধান অতিথি মোহাম্মদ আলী বলেন, প্রধান শিক্ষক ইউছুফ ছিলেন, হাতিয়ার ইতিহাসে এক মানব প্রেমিক। হাতিয়ার যে কোন ভালো কাজে তার ছিলো অনেক অবদান। বিশেষ করে হাতিয়া মাধ্যমিক শিক্ষক শিক্ষক সমিতির সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে বিদ‍্যালয় গুলোতে শিক্ষার মান বেড়েছে। আজ শিক্ষক শিক্ষার্থী,ও  হাতিয়াবাসী তাকে হারিয়ে গভীর শোকাহত। বক্তারা বলেন, আজ এই স্মরণ সভায় তার বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করছি। সেই সাথে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে, পরিবারের সকলের জন্য নেক হায়াত কামনা করছি। আল্লাহ্ যে তাকে বেহেশত নসীব করেন এমনটাই দোয়া করছি।

উল্লেখ্য যে গত ১০শে জুলাই (রোববার ) সড়কে মোটর চাইকেল চালিয়ে যাবার সময় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন এই স্কুল শিক্ষক, হাতিয়ায় চিকিৎসাধীন অবস্থায় তার অবনতি দেখা দিলে তাকে উন্নত চিকিৎসার উদ্দেশ্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিলো। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়েছিলো।

নিহত মরহুম ইউছুপ জাহাজমারা ইউনিয়নের বিরবিরি গ্রামের মৃত হাজী তাজুল ইসলামের ছেলে। তিনি হাতিয়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও হাতিয়া বুড়িরচর শহীদ আলি মেমোরিয়াল উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

দোয়া ও স্মরণ সভায় নিহত স্কুল শিক্ষক মরহুম মোঃ ইউছুফের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.