× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি -আহসান আদেলের রহমান

নীলফামারী প্রতিনিধি

০৪ আগস্ট ২০২২, ২০:১৯ পিএম

নীলফামারীর সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার নবগঠিত উপজেলা জাতীয় পার্টি আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ নীলফামারী-০৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলকে অভ্যর্থনা জানিয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে পাঁচ শতাধিক মোটর সাইকেল নিয়ে বিভিন্নস্তরের নেতৃবৃন্দ পার্টির কেন্দ্রিয় ভাইস-চেয়ারম্যানকে উঞ্চ অভ্যর্থনা জানান।

এসময় সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে তিনি দুই উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি বলেন, জাতীয় পার্টি একটি বৃহৎ রাজনৈতিক দল। আমরা প্রয়াত পল্লীবন্ধু এরশাদের আদর্শ ধারণ করে মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও আমাদের এ ধারা অব্যাহত থাকবে।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন, যুগ্ম-আহ্বায়ক আব্দুর রউফ সদস্য সচিব জিএম কবির মিঠু, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ শহীদ মিয়া, পৌর যুগ্ম-আহ্বায়ক ময়নুল কাজী, কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রশিদুল ইসলাম।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.