× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নবীগঞ্জে হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি গেল কনে

০৬ আগস্ট ২০২২, ১১:৫৬ এএম

মায়ের স্বপ্ন ছিল মেয়ের বিয়ে হবে ধুমধামভাবে। হেলিকপ্টারে চড়ে যাবে শ্বশুরবাড়ি। হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রাম থেকে বৃহস্পতিবার (৪ আগস্ট) সেই মায়ের একমাত্র মেয়ে তাছমিয়া আক্তার সুরভী হেলিকপ্টারে চড়ে সিলেট ওসমানীনগরের তাজপুর গ্রামে শ্বশুরবাড়ি যান। এতে স্বপ্ন পূরণ হল সুলতানা বেগমের। 

সুরভীর মা সুলতানা বেগম জানান, আমার একমাত্র মেয়ে সুরভী। আমার অনেক দিনের স্বপ্ন ছিল আমার মেয়ে হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি যাবে। বিয়ে হবে খুব ধুমধাম করে। যাতে সবার তাক লেগে যায়। আমার ইচ্ছা পূরণ হয়েছে। আমরা কন্যা সুরভীর জন্য সকলের কাছে দোয়া চেয়েছি, আল্লাহ যেন আমাদের মেয়ে ও জামাইকে সুখে শান্তিতে রাখেন। 

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে ভরগাঁও গ্রামের পর্তুগাল প্রবাসী আকলাছ মিয়ার মেয়ে তাছমিয়া আক্তার সুরভী হেলিকপ্টারে চড়ে বিয়ের অনুষ্ঠানস্থল সিলেটের কুশিয়ারা কনভেনশন হলে যান। সেখানে বিয়ের অনুষ্ঠান শেষে যুক্তরাজ্যপ্রবাসী বর আব্দুল আহাদ কনেকে নিয়ে হেলিকপ্টার চড়ে নিজ বাড়িতে যান। 

জানা যায়- সিলেটের ওসমানী নগর উপজেলার তাজপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল ওয়াহিদের ২ ছেলে ৩ মেয়ে। পরিবারের বড় ছেলে আব্দুল আহাদের বিয়ের জন্য স্ব-পরিবারের এসেছেন বাংলাদেশে। কনে হিসেবে তাছমিয়া আক্তার সুরভীকে পছন্দ হলে উভয় পরিবারের সম্মতিতে নির্ধারণ হয় দিন-তারিখ। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.