× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাবনায় ১০ টি ওয়ান শুটারগানসহ দুই অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ১১:৫৮ এএম

পাবনার সাঁথিয়ায় অভিযান পরিচালনা করে দুইজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র্যাব। এসময় তাদের নিকট থেকে ১০ টি দেশীয় অস্ত্র ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

শুক্রবার (৫ আগষ্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেন ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায়। এর আগে দুপুরে উপজেলার আতাইকুলা থানার মাধপুর মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-সাঁথিয়ার বোয়ালমারীর গাঁও হাটবাড়িয়া এলাকার রমজান মোল্লার ছেলে বিপ্লব মোল্লা (৩২), চান্দু ফকিরের ছেলে লিটন ইসলাম (২৫)।

 র্যাবের পাবনা অঞ্চলের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায় জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে সাঁথিয়ার বোয়ালমারী বাজারস্থ করিমন-নসিমন তৈরির  ওয়ার্কশপে এ অস্ত্রগুলোর বিভিন্ন অংশ তারা তৈরি করেছে এবং এই অংশগুলো পরে গভীর রাতে বোয়ালমারী সেচ প্রকল্পের পাম্পের পাশে ঝোপঝাড়ে বসে সেটিং ও রং করার কাজ করেছে। আমরা তাদের নিয়ে সেসব জায়গায় গিয়েছি এবং অস্ত্র তৈরি করার বিভিন্ন পরিত্যক্ত অংশ ও আলামত উদ্ধার করেছি। তারা র্দীঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে এই সকল দেশীও অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের নিকট থেকে ১০ টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আতাইকুলা থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।   

রাতেই তাদেরকে আতাইকুলা থানায় সোপর্দ করা হয়েছে। সেখান থেকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.