× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বরিশালে কবরস্থান থেকে কঙ্কাল চুরি

বরিশাল ব্যুরো

০৬ আগস্ট ২০২২, ১২:২৩ পিএম

পারিবারিক নির্জন কবরস্থান থেকে বীর মুক্তিযোদ্ধারসহ সাতজনের কঙ্কাল চুরি হয়েছে। শুক্রবার দিবাগত রাতে এ খবর সর্বত্র ছড়িয়ে পরলে ব্যাপক তোলপাড় শুরু হয়। গ্রামের মানুষ ভিড় করছেন বিষয়টি দেখার জন্য। শনিবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের মাঝি বাড়ির নির্জন পারিবারিক কবরস্থানে।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতের যেকোন সময় মাঝি বাড়ির পারিবারিক নির্জন কবরস্থান থেকে সাতজনের কঙ্কাল চুরি হয়েছে। এরমধ্যে পাঁচজন পুরুষ ও দুইজন নারী। ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

স্থানীয় ইউপি সদস্য মনু মোল্লা জানান, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা মাঝি বাড়ির পারিবারিক কবরস্থান থেকে সাতজনের কঙ্কাল চুরি করে নিয়েছে। এরমধ্যে রয়েছেন, চারবছর পূর্বে মারা যাওয়া বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মাঝি, আটবছর পূর্বে মারা যাওয়া মুন্নী বেগম, সাত বছর পূর্বে মারা যাওয়া মতু মাঝি, ছয় বছর পূর্বে মারা যাওয়া মিরাজ মাঝি, তিন বছর পূর্বে মারা যাওয়া লকু মাঝি ও চার মাস পূর্বে মারা যাওয়া রাশিদা বেগম।


 


 



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.