× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ইউপি সদস্যর বিরুদ্ধে রড চুরির অভিযোগ

বরিশাল ব্যুরো

০৬ আগস্ট ২০২২, ১২:৩৬ পিএম

সাইডের জন্য স্তুপ করে রাখা প্রায় তিনটন রড রাতের আধাঁরে সহযোগীদের নিয়ে এক ইউপি সদস্য চুরি করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই ঠিকাদারের অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ অভিযুক্ত ইউপি সদস্যর ঠিকাদারী কাজের সাইড থেকে চুরি হওয়া রডের আংশিক উদ্ধার করেছেন। এ ঘটনায় ভূক্তভোগী ঠিকাদার সেলিম সেরনিয়াবাত মামলা দায়েরের জন্য থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার পশ্চিম শাওড়া গ্রামের।

শনিবার সকালে বরিশাল ইডি’র প্রথম শ্রেনীর ঠিকাদার পশ্চিম শাওড়া গ্রামের সেলিম সেরনিয়াবাত অভিযোগ করেন, তার নির্মান সাইডের জন্য বসত ঘরের পাশে প্রায় পাঁচটন রড স্তুপ করে রাখা হয়। ওই রডের মধ্য থেকে গত ২ আগস্ট দিবাগত রাতে প্রায় তিনটন চুরি হয়ে যায়। যার বাজারমূল্য প্রায় আড়াই লাখ টাকা।

সেলিম আরও জানান, পরেরদিন ভোর থেকে অনেক খোঁজাখুজি করেও চোরাই রডের সন্ধান মেলেনি। এরইমধ্যে ৪ আগস্ট পাশ্ববর্তী নাঠৈ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মান কাজের সাইডে চোরাই রডের সন্ধান পাওয়া যায়। পরবর্তীতে সেখানে গেলে ওই নির্মান কাজের ঠিকাদার ও স্থানীয় চাঁদশী ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মেহেদী হাসান সুলভ ওই রড তার ক্রয় করা বলে দাবি করেন। এসময় তার কাছে রড ক্রয়ের মেমো কিংবা কোন দোকান থেকে ক্রয় করা হয়েছে জানতে চাইলে তিনি কিছুই বলতে পারেননি। উল্টো ইউপি সদস্য ও তার লোকজনে হামলা চালিয়ে তার (ঠিকাদার সেলিম) গাড়ির ড্রাইভার সৈয়দ জাফরকে মারধর করে আহত করে। এসময় তিনি (সেলিম) ও তার সাথে থাকা লোকজনে এগিয়ে আসলে ইউপি সদস্য তাদেরও মারধর করতে তেড়ে আসে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চুরি হওয়া রডের আংশিক (প্রায় তিনশ’) কেজি জব্দ করে থানায় নিয়ে আসেন।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.