× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় ভ্যান চালকসহ নিহত ২

০৬ আগস্ট ২০২২, ১৪:০৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় ভ্যান চালকসহ নিহত হয়েছে ২ জন। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন। ৬ আগস্ট শনিবার সকাল ৬টার দিকে বোয়ালিয়া পৌর এলাকার বোয়ালিয়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল শাহ্ পরান নামের একটি যাত্রীবাহী বাস বোয়ালিয়া মোড়ে এসে নিয়ন্ত্রন হারিয়ে একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দেয়। এতে  ঘটনাস্থলেই ভ্যান চালকসহ দুইজন নিহত হয়।

এসময় ঘাতক বাসটি নিয়ে গাড়ীর ড্রাইভার পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বাসটির নিচে ভ্যান আটকে গেলে প্রায় আধা কিলোমিটার যাওয়ার পর যখন গাড়ীটি নিয়ে যাওয়া সম্ভব না হলে গাড়ীটি রেখে গাড়ীর ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

পরে এ ঘটনা বেগতিক দেখে যাত্রীরা গাড়ী থেকে নেমে যায়। স্থানীয়রা, আহত দুইজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। নিহত ভ্যান চালক শাহাজাহান আলী (৫০) বোয়ালিয়া গ্রামের শিববারী পাড়ার আলহাজ্ব বাতেন মন্ডলের ছেলে ও নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখ এর ছেলে ফরিদ শেখ (২২)।

এঘটনায় আহত দুইজন হলেন ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেলের পুত্র এজাদুল (৩৫) ও মালাধর গ্রামের ইয়াছিন আলীর পুত্র হামিদুল।

এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.