× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তাড়াশে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে যুবলীগ নেতা রাহাত আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ১৬:৫৪ পিএম । আপডেটঃ ০৬ আগস্ট ২০২২, ১৬:৫৬ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে একটি আঞ্চলিক সড়কে পুলিশ পরিচয়ে ছিনতাই করার অভিযোগে যুবলীগ নেতা রাহাত খান রুবেলকে (৩২) আটক করেছে পুলিশ।


শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যার পর উপজেলার তাড়াশ-রাণীরহাট আঞ্চলিক সড়কের বারুহাসের বেরখারি এলাকায় ছিনতাইয়ের চেষ্টাকালে ৯৯৯-এ ফোন পেয়ে তাকে আটক করা হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বিষয়টি জানিয়েছেন।

আটক রাহাত খান রুবেল (৩২) তাড়াশ উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক। তিনি তাড়াশ পৌরসভার খান পাড়া মহল্লার বেল্লাল হোসেন খানের ছেলে। তিনি তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খানের ভাতিজা হন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোটরসাইকেল আটক করে তিনি নিজেকে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল হিসেবে পরিচয় দেন।

তিনি বলেন, ‘আমি এসআই রুবেল। তোমাদের কাছে মাদক আছে। হয় আমার সঙ্গে থানায় চলো, নাহলে টাকা দাও।’ এই বলেই তিনি মোটরসাইকেলের চাবি নিয়ে নেন।

ওসি মো. শহিদুল ইসলাম জানান, নাটোরের সিংড়া থেকে তাড়াশের দেশিগ্রাম ইউনিয়নের গুড়পিপুল গ্রামে বিয়ে খেতে আসা তিন কিশোর সন্ধ্যার কিছু পরে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিল। এ সময় আঞ্চলিক সড়কের বেরখারি এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেল রোধ করেন রাহাত খান রুবেল। এ সময় রুবেল পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে ছিনতাই করার চেষ্টা করেন। এ সময় মোটরসাইকেল আরোহীরা তাদের কাছে টাকা নেই জানিয়ে বাড়িতে ফোন করে টাকা আনতে হবে বলে ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে ও রাহাত খান রুবেলকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে কথা বলার জন্য তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খানের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

তাড়াশ উপজেলা যুবলীগের ১ নম্বর সাংগঠনিক সম্পাদক মো. হোসেন আলী রুবেল বলেন, ‘বিষয়টি আমি একাধিক ব্যক্তির মুখে শুনেছি। বিষয়টি নিয়ে আমি নিজেও কথা বলার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদককে ফোন দিয়েছিলাম। কিন্তু তারা কেউই আমার ফোন ধরেননি।’

ওসি মো. শহিদুল ইসলাম আরও জানান, অভিযুক্ত রাহাত খান রুবেলকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.