× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নরসিংদীতে তিন খুনের মামলার পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ১৭:৪৪ পিএম

নরসিংদীতে র‍্যাব ১১ এর একটি অভিযানিক দল অভিযান চালিয়ে নরসিংদী সদর থানাধীন বৌয়াকুর এলাকা হতে পুলিশ আক্রান্ত ও তিন খুন মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি মুকুল (৪০) কে গ্রেফতার করেছে র‍্যাব ১১। (৫)ই আগস্ট শুক্রবার তাকে গ্রেফতার করা হয়। 

আসামি গ্রেফতারের বিষয় র‍্যাব ১১ এর নরসিংদী  ক্যাম্প কমান্ডার খন্দকার মোঃ শামীম প্রেস রিলিজ এর মাধ্যমে  বলেন, গোয়েন্দা সূত্রে জানা যায় যে, ১৩/১১/২০১৬ সালে নরসিংদী জেলার রায়পুরা থানার নিলক্ষা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী আঃ হক সরকার এর সমর্থক এবং বিজয়ী চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম@ তাজু গ্রুপের লোকদের সাথে নির্বাচন হওয়ার পর হতে নিলক্ষা ইউপি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকায় চমর উত্তেজনা বিরাজ করে। যার জের ধরে ১৪/১১/২০১৬ তারিখে উভয়পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র, লাঠি, বল্লম, টেটা, ককটেল বোমা, অগ্নেয়াস্ত্রসহ সংঘর্ষে লিপ্ত হয়। উক্ত দাঙ্গা নিয়ন্ত্রণের লক্ষ্যে ঘটনাস্থলে উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে পুলিশ প্রথমে টিয়ারশেল এবং পরে ৩০০ রাউন্ড শট গানের ফাঁকা গুলি বর্ষণ করে। ইহাতেও পক্ষদ্বয় দাঙ্গা হতে বিরত না হয়ে আরও শক্তিশালী হয়ে পুলিশকে লক্ষ্য করে দেশীয় টেটা, বল্লম, ককটেল বোমা নিক্ষেপসহ আগ্নেয়াস্ত্র দ্বারা গুলি বর্ষণ করতে করতে পুলিশের টিমকে চারপাশ থেকে ঘিরে ফেলে। দাঙ্গাকারীদের ককটেল বোমার স্পিøন্টারের আঘাতে মোঃ আজাহারুল ইসলাম পিপিএম, অফিসার ইনচার্জ রায়পুরা, এসআই তোফাজ্জল হোসেন, এসআই জিয়াউর রহমান গুরুতর জখমপ্রাপ্ত হয় এবং এসআই আসাদুজ্জানের ডান হাতের বাহুতে ও বাম পায়ের গোড়ালিতে টেটাবিদ্ধ হয়ে গুরুতর জখম প্রাপ্ত হয়। পুলিশ সরকারী সম্পত্তি ও নিজেদের জানমালের রক্ষার্থে উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে ১৭৫ রাউন্ড চায়না রাইফেলের ফাঁকাগুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। উক্ত টেটাযুদ্ধের ঘটনায় ৩ জন দাঙ্গাকারী নিহত ও ৫ জন পুলিশ অফিসার গুরুতর জখমপ্রাপ্ত হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে পুলিশ বাদি হয়ে রায়পুরা থানায় একটি মামলা করেন। রায়পুরা থানা অফিসার ইনচার্জ আসামিদের গ্রেফতারের জন্য র‌্যাবকে অনুরোধ করেন।


এরই প্রেক্ষিতে আসামির অবস্থান নিশ্চিত হয়ে (৫)ই আগস্ট রাত আটটা ত্রিস মিনিটে নরসিংদী জেলার সদর থানাধীন বৌয়াকুর এলাকায় আসামিকে গ্রেফতার করি আটককৃত আসামি মুকুল বীরগাঁও কান্ডাপাড়া এলাকার ছন্দু মিয়ার ছেলে, আসামীকে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণের জন্য  রায়পুরা থানায় হস্তান্তর করা হয়েছে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.