× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মানিকগঞ্জে আগুনের ৭টি ঘর পু‌ড়ে ছাই, আতঙ্কিত হয়ে বৃদ্ধার মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ১৮:১৫ পিএম

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় আগুন লেগে ৭টি ঘর, আসবাসপত্র, ফসল ও গবাদি পশু পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকা ক্ষতি হয়েছে। অপর দিকে আগুনের তাণ্ডব দেখে ৮০ বছরের এক বৃদ্ধা মারা গেছে।

শনিবার (৬ আগস্ট) সাকালে হ‌রিরামপুর উপজেলার গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।
ওই গ্রামের জামাল মল্লিক বলেন, শনিবার সকাল ৮টার দিকে তা‌দের বাড়ির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। তার ঘরসহ একে একে পুড়ে যায় অন্য ভাইদের ঘরও। আগুনে ৭০ মন ধান, প্রায় ১ শ মন পেঁয়াজ, ১টা ছাগল পুড়ে যায়। 
সব মিলে প্রায় বিশ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। এছাড়া আগুনের তাণ্ডব দেখে তার মা সাহেলা (৮০) অসুস্থ হয়ে পড়ে। তাকে চিকিৎসার জন্য স্থানীয় ঝিটকা বাজারে আরি মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।
হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিসের লিডার শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে যায় ও এক ঘন্টার মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়েছে। আগুনে ছাগল, ফসল, বাসতবাড়ির পুরে গেছে। 
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলাম বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা করা হবে। আগুনের সময় স্ট্রোক করে একজন বৃদ্ধার মৃত্যু হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.