× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দেশের উন্নয়ন করতে হলে শেখ হাসিনার সরকারকেই দরকার - এমপি চঞ্চল

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ১৮:৫৪ পিএম

ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ শফিকুল আজম খান চঞ্চল বলেন, ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস আসলেই দেশের ভিতর ঘাপটি মেরে থাকা কিছু মানুষ বিভিন্ন ভাবে দেশ নিয়ে ষড়যন্ত্রের রাজনীতি শুরু করে। আবার নির্বাচন আসলেই কয়েকটি রাজনৈতিক দলের নেতারা ভুল-ভাল বকতে শুরু করে দেয়। এসব ষড়যন্ত্রের রাজনীতি করে কোন লাভ হবেনা। কারন দেশের মানুষ বুঝতে পেরেছে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয় হয়। আর দেশের উন্নয়ন করতে হলে শেখ হাসিনার সরকারকেই থাকা দরকার। আওয়ামীলীগ সরকারের আমলেই দেশে যে উন্নয়ন হয়েছে যা দেশ স্বাধীনের পর কোন সরকার দেশে এতো উন্নয়ন করতে পারেনি। আর তাই তারা আজ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের রাজনীতি শুরু করেছে।

শনিবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট উপলক্ষে প্রস্তুতি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কুমার কুন্ডু,ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আতাউর রহমান, স্বারুপপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান,নেপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সামছুল আলম মৃধা,উপজেলা কৃষকলীগের সভাপতি আব্বাস উদ্দীন,সহ সভাপতি মনিরুল ইসলাম মনির, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর কাজি আতিয়ার রহমান, উপজেলা স্বেচ্ছসেবকলীগের সভাপতি শাহেদ মেহেবুব রনজু,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল খান প্রমুখ।     


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.