× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এমপির এপিএসের বিরুদ্ধে দোকান ভাংচুর ও লুটের অভিযোগ

পাবনা প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ১৯:০২ পিএম

পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের ব্যাক্তিগত সহকারি (এপিএস) রাজন মালিথার বিরুদ্ধে একটি দোকান ভাংচুর ও মালামাল লুট করার অভিযোগ উঠেছে।


এ ঘটনায় শুক্রবার( ৫ আগষ্ট) রাতে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিরিন আক্তার। রাজন মালিথা এমপি নুরুজ্জামান বিশ্বাসের আপন শ্যালক। তিনি পৌর শহরের স্কুলপাড়া এলাকার বাসিন্দা।

লিখিত অভিযোগে দাবি করা হয়েছে, শহরের স্টেশন রোডের ফকিরের বটতলা এলাকায় কারুপল্লী পিঠা ঘর নামের একটি দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন শিরিন আক্তার। রেলওয়ের জায়গা লীজ নিয়ে ২৬ বছর ধরে তিনি এ ব্যবসা করছেন। 

শুক্রবার দোকান বন্ধ অবস্থায় তাঁর দোকানে পূর্ব শত্রুতার জের ধরে রাজন মালিথার নির্দেশে ১০/১৫ জন যুবক তালা ভেঙে ফ্রিজ, ওভেন, গ্যাসের চুলা, গ্যাসের সিলিন্ডার, চেয়ার, শোকেচ, ফাস্ট ফুডের ক্রোকারিজ মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ শিরিন আক্তারের।

এ বিষয়ে মালামাল লুট করার কথা অস্বীকার করে সংসদ সদস্যের এপিএস রাজন মালিথা বলেন, তার শ্বাশুড়ি ফেরদৌসি খাতুনের জমির সামনে রেলওয়ের ওই জায়গা শিরিন আক্তার দীর্ঘদিন ধরে দখল করে রেখেছেন। জায়গাটি দখলমুক্ত করা হয়েছে। তাছাড়া আইনত: রেলওয়ের ওই জায়গা তার শ্বাশুড়ির বলে দাবি রাজনের।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এ বিষয়ে বলেন, পারিবারিক দ্বন্দ্বে সৃষ্ট এ ঘটনাটি দুই পরিবারের মধ্যে সমঝোতার মাধ্যমে নিরসন করার উদ্যোগ নেওয়া হয়েছে। শিরিন আক্তারের লিখিত অভিযোগ সম্পর্কে ওসি বলেন, অভিযোগটি এখনো নথিভূক্ত করা হয়নি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.