× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চকরিয়া-ফাঁসিয়াখালী-লামা সড়কে টমটম উল্টে এসএসসি পরীক্ষার্থী নিহত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ২১:০৬ পিএম

চকরিয়া-ফাঁসিয়াখালী লামা সড়কের ইয়াংছা এলাকায়  ইজিবাইক (টমটম) গাড়ি উল্টে তাসমিন আক্তার (১৬) নামে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রী নিহত হয়েছেন। এসময় গাড়িতে থাকা আরো ৫ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার ৬ আগষ্ট সকাল দশটার দিকে ইয়াংছা আর্মি ক্যাম্পের একটু আগে এ দুর্ঘটনা ঘটে। নিহত তাসমিন চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী ২নম্বর ওয়ার্ডের আব্দুর রহিম প্রকাশ বাদশা মিয়ার কন্যা। স্থানীয় মালুমঘাট আইডিয়েল স্কুল থেকে সেপ্টেম্বরে শুরু হতে যাওয়া এসএসসি পরীক্ষার্থী ছিলেন। 


স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে খালার বাড়িতে বেড়ানো শেষে নিজ বাড়ির উদ্দেশ্যে বের হয়ে ইজিবাইক (টমটম) গাড়ি যোগে  ফিরছিল তাসমিন আক্তার। প্রতিমধ্যে চকরিয়া-লামা সড়কের ইয়াংছা সেনা ক্যাম্পের একটু আগে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। 

এতে গাড়িতে থাকা ৬ জন যাত্রী কম-বেশী আহত হয়। তৎমধ্যে গুরুতর আহত তাসমিন আক্তারকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনায় আহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি।


অপরদিকে, একইদিন বেলা ১১টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ইসলামনগর এলাকায় যাত্রীবাহি পূর্বানী পরিবহনের একটি বাস ও নোহা গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নোহা গাড়িতে থাকা ৬ জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন মহাসড়কের চিরিংগা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।  তবে আহত যাত্রীদের তাৎক্ষনিক ভাবে নাম ও পরিচয় পাওয়া যায়নি।


চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, টমটম উল্টে নিহত ওই ছাত্রীর মরদেহ চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তার আগে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে আনা হলে তাকে মৃত ঘোষণা করেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.