× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বগুড়ায় সাড়ে ছয় হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৮ আগস্ট ২০২২, ১২:৫০ পিএম

বগুড়ায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) ৩ ঘন্টাব্যাপী চলা অভিযানে গত বুধবার (১৭ আগষ্ঠ) ভোর রাতে জেলার আদমদীঘি উপজেলার নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে পোওতা রেলগেইট এলাকা থেকে ৬ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।  

অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ রাজিউর রহমান। গ্রেফতার হওয়া ওই ৪ জন হলেন - বগুড়া শহরের দক্ষিণ কাটনার পাড়ার এইচ এম সিদ্দিকীর ছেলে সাফিউল সিদ্দিকী ওরফে সাফি (৩৪), সোনাতলা উপজেলার পূর্ব তোকমী এলাকার মৃত জহুরুল ইসলামের ছেলে মোঃ মাইনুল ইসলাম (৪২), একই উপজেলার শালিখা এলাকার মোঃ জহুরুল ইসলামের ছেলে মোঃ আব্দুল গফুর (১৯) এবং শিবগঞ্জ উপজেলার মহাস্থান নামাপাড়ার মোঃ সাদেক আলীর ছেলে উজ্জ্বল হোসেন (৩৪)।

বুধবার বেলা ১২ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া জেলা কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গোপন সংবাদে ভিত্তিতে বুধবার ভোর ৫ টার দিকে বগুড়ার আদমদিঘী উপজেলার নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের পোওতা রেলগেইটের অব্যবহৃত হাইওয়ে পুলিশ বক্সের সামনে সড়কে চেক পোস্ট বসানো হয়। কিছুক্ষণ পর সোয়া ৫ টার দিকে বগুড়ার দিক থেকে আসা একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-৩৫-১১৪১) সন্দেহ মূলক ভাবে আটকানো হয়। তখন তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে মাইক্রোবাস তল্লাশী করা হয়। এ সময় মাইক্রোবাসে থাকা সাফিউল ওরফে সাফি, মাইনুল ইসলাম ও আব্দুল গফুরের কাছ থেকে ২৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সেই সাথে মাইক্রোবাসটি জব্দ করা হয় এবং ড্রাইভার উজ্জ্বল হোসেনকেও আটক করা হয়। পরে আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে বগুড়া শহরের দক্ষিণ কাটনার পাড়ার গ্রেফতার হওয়া সাফিউল সিদ্দিকীর বাড়িতে তল্লাশি করে আরো ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ রাজিউর রহমান জানান, গ্রেফতার হওয়া ওই ৪ আসামী দীর্ঘদিন থেকেই জেলার বিভিন্ন জায়গায় মাদক কেনাবেচা করে আসছিল। বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। সেই সাথে পুরো চক্রকে ধরতে তাদের অভিযান অব্যাহত রয়েছে এবং আসামীদের আদমদীঘি থানায় হস্তান্তর করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান। 






Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.