× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দক্ষিন আইচায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

চরফ্যাশন(ভোলা) প্রতিনিধি

১৮ আগস্ট ২০২২, ১৩:৫৭ পিএম

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ভোলা চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ আগস্ট ) সকাল ১১টার সময় চরমানিকা ইউনিয়ন আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়। দক্ষিণ আইচা থানার এস আই অমিত হাসানের সভাপতিত্বে 
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিন আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন। 

এবং চরমানিকা ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, দক্ষিণ আইচা থানা যুবলীগের সাবেক সভাপতি  আব্দুর রশিদ মিয়া, এস আই রিয়াজুল, আওয়ামীলীগ নেতা কাশেম ছুকানি, দক্ষিণ আইচা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রানা, অর্থবিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান মমিন, সদস্য শামছুদ্দিন খোকন ও হাসান লিটন, ও চরমানিকা ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাকসুদ,প্রভাষক মোহাম্মদ হাসানসহ প্রমুখ। ওপেন হাউজ ডে জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় ওসি শাখাওয়াত হোসেন বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই এলাকায়  থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।এই সময় এলাকায় জনগণের কাছে সর্ব রকম সহযোগিতা কামনা করেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.