× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শেখ হাসিনা সরকার অপরাধ দমনে ডিজিটাল সরঞ্জামাদি ব্যবহার নিশ্চিত করেছেন

লালমোহন(ভোলা)প্রতিনিধি

১৮ আগস্ট ২০২২, ১৪:১৯ পিএম

ভোলার লালমোহন বাজারের নিরাপত্তা নিশ্চিত ও আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষনের জন্য ২১ টি সিসি ক্যামেরার শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে লালমোহন থানার আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিসি ক্যামেরার উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। 
প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন,জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যতদিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ ততদিন পথ হারাবে না বাংলাদেশ।শেখ হাসিনা সরকার দেশকে  ডিজিটালাইজড করার পাশাপাশি অপরাধ দমনে ডিজিটাল সরঞ্জামাদি ব্যবহার নিশ্চিত করেছেন। 
তিনি আরও বলেন,মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে। বর্তমানে  কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স চরমভাবে মাথাচাড়া দিয়ে উঠছে। এসবের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে কঠিন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহিরুল হাওলাদার, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার,  পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল সহ লালমোহন বাজার ব্যবসায়িবৃন্দরা।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.