× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভূঞাপুরে শিক্ষিকার ওপর হামলা, প্রতিবাদে শিক্ষক সমিতির মানববন্ধন

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

১৮ আগস্ট ২০২২, ১৪:৩৮ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বেতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারি শিক্ষিকার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি।

গতকাল বুধবার (১৭ আগস্ট) বিকালে উপজেলা পরিষদ চত্বরে সামনে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচি পালন করে শিক্ষকগণ। এসময় সহকারি শিক্ষিকা আকলিমার ওপর হামলার প্রতিবাদ ও চিহ্নিত সন্ত্রাসীদের বিচারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মানববন্ধনে বক্তারা শিক্ষিকা আকলিমার ওপর হামলার প্রতিবাদে ও সন্ত্রাসীদের বিচারের দাবি জানিয়ে বলেন, এমন ন্যাক্কারজনক হামলার চিহ্নিত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে তাদের আইনের আওতায় আনার আহ্বান জানান।

মানবন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ভূঞাপুর উপজেলা শাখার সভাপতি আঃ রহমান, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, ভূঞাপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ খানম, গোবিন্দাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান, জিগাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, পাটিতাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আঃ ছালাম মিয়া, ছাব্বিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শাহ আলম খান, ধুবলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাসরিন সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, গত ৮ আগস্ট সকাল পৌনে ৯টার দিকে ভূঞাপুর পৌরসভার বেতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা আকলিমা প্রতিদিনের ন্যায় বাড়ি হতে স্বামী সন্তানসহ মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারের বাড়ির সামনে আসলে ৭ থেকে ৮জন সন্ত্রাসী মোটরসাইকেলের গতিরোধ করে অকথ্য ভাষায় গালাগালি শুরু করে।

এর প্রতিবাদ করার একপর্যায়ে সন্ত্রাসীরা শিক্ষিকার স্বামী জয়নুলকে মারপিট করতে থাকে। স্বামী জয়নুলকে রক্ষা করতে আকলিমা এগিয়ে গেলে তাকেও বেদম মারপিট করে আহত করে। তাদের এলোপাথাড়ি মারপিটে আকলিমাসহ স্বামী ও দুই শিশু সন্তান গুরুতর আহত হয়। আহতদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় ৬ জনকে আসামি করে ভূঞাপুর থানায় একটি মামলা করা হয়েছে।

এ ব্যাপারে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদুল ইসলাম জানান, হামলাকারিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.