× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পলাশে ট্রাকের ধাক্কায় সমবায় প্রশিক্ষক নিহত

নরসিংদী প্রতিনিধি

১৮ আগস্ট ২০২২, ১৬:০০ পিএম

নরসিংদীর পলাশে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী (সমবায় প্রশিক্ষক) শহিদুল ইসলাম (৪৫) নামে একজন নিহত হয়েছে। এছাড়া মোটরসাইকেলে থাকা আবু বক্কর নামে আরেক যাত্রী গুরুত্বর আহত হয়েছে। বুধবার সন্ধ্যা রাতে উপজেলার চরসিন্দুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী গাজীপুরের শ্রীপুর উপজেলার উজলাব গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে। তিনি নরসিংদী জেলা সমবায় কার্যালয়ে সহকারী প্রশিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় শহিদুল ইসলাম তার অফিস টাইম শেষে সন্ধ্যার দিকে মোটরসাইকেল যোগে সহকর্মী বিসিক অফিসার আবু বক্করকে সাথে নিয়ে নরসিংদী থেকে গাজীপুরের শ্রীপুর উপজেলায় নিজ বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় পলাশ উপজেলার চরসিন্দুর সেতুর কাছাকাছি আসলে গাজীপুরের দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে গিয়ে শহিদুল ইসলামের মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুত্বর আহত হন আবু বক্কর। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে আবু বক্করকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে ঘাতক ট্রাকটিকে শনাক্ত করা যায়নি। এই ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.