× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাভারে শ্রমিক নেতাদের মুক্তির দাবিতে মানববন্ধন

সাভার প্রতিনিধি

১৮ আগস্ট ২০২২, ১৭:১০ পিএম

কারাগারে থাকা ছয় শ্রমিক নেতার মুক্তির দাবিতে সাভারে মানববন্ধন করেছে ছাত্র ইউনিয়ন ঢাকা জেলা সংসদ। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে সাভারের রেডিও কলোনি এলাকায় এ মানববন্ধন করা হয়।

এতে ছাত্র ইউনিয়ন ঢাকা জেলা সংসদের সহ-সভাপতি শাকিল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক খালিদ রাব্বি, দপ্তর সম্পাদক রাহাত হোসেন ও সাভার উপজেলা কমিটির সভাপতি শিমুল হাসান।

এতে বক্তারা বলেন, যে সকল নেতাদের কারাগারে প্রেরন করা হয়েছে, তারা সবসময় শ্রমিকদের যৌক্তিক দাবি আদায়ে সোচ্চার ছিলেন। সম্প্রতি সরকারের জ্বালানি তেলের দাম বৃদ্ধিসহ দ্রব্যমূল্যের উর্ধগতির কারণে নিম্ন আয়ের শ্রমিকদের দইন্দিন জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল। বরাবরের মতো শ্রমিকদের স্বার্থে এ সকল নেতা প্রতিবাদ জানাচ্ছিলেন। ভবিষ্যতেও সম্মিলিতভাবে প্রতিবাদ জানাতে পারেন, এমন ধারণা থেকে পূর্বপরিকল্পিতভাবে সংশ্লিষ্টতা না থাকা সত্বেও ভিন্ন একটি মামলায় তাদের আসামি করা হয়। এবং বর্তমানে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আমরা তাদের দ্রুত মুক্তির দাবি জানাই।

তারা বলেন, যদি তাদের অবিলম্বে মুক্তি না দেওয়া হয়। তবে সাভার আশুলিয়া তৃণমউলের বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মী ও শ্রমিকদের কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.