× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্কুলছাত্রী সানজিদা হত্যার রহস্য উদঘাটন ক‌রে‌ছে পুলিশ

রংপুর ব্যুরো

১৮ আগস্ট ২০২২, ১৭:২০ পিএম

রংপুরের কাউনিয়ায় স্কুলছাত্রী সানজিদা খানম ইভা হত্যার রহস্য ২৪ ঘন্টায় উদঘাটন করে‌ছে পুলিশ। এ ঘটনায় কথিত প্রেমিক নাহিদুল ইসলাম ওরফে সায়েম বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দি‌য়ে‌ছে।

জবানবন্দি সু‌ত্রে জানা যায়, কিলিং মিশনে অংশ নেয় সানজিদার কথিত ৩ প্রেমিক, সানজিদার উচ্ছৃঙ্খল জীবন ও বহুভুজ প্রেমের কারণে তারা পূর্বপরিকল্পিতভাবে তা‌কে হত্যা করে। 

সানজিদা হত্যা মামলার রহস্য উদঘাটনে সানজিদার ব্যাগে পাওয়া একটি খাতা ও সোর্সের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে সানজিদার কথিত প্রেমিক মাহিগঞ্জ থানার তালুক উপাশু গ্রামের নূর হোসেন মিলিটারির ছেলে নাহিদুল ইসলাম ওরফে সায়েম (১৯)কে। সে গত বছর ক্যান্ট পাবলিক স্কুল ও ক‌লেজ হ‌তে  এইচ এস সি পাশ করে।
 
পুলিশ ও আদালত সূত্র জানায়, সায়েমের সাথে ৩ বছর আগে সানজিদার পরিচয় ও সম্পর্ক হয়। কিছুদিন আগে তাদের সম্পর্ক ভেঙ্গে গেলেও যোগাযোগ অব্যাহত থাকে। ঘটনার দিন গত মঙ্গলবার  আনুমানিক আড়াইটার সময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী সায়েম সানজিদাকে নিয়ে রংপুরে শাপলা হলে সিনেমা দেখতে যায়। সেখানে সানজিদার নতুন প্রেম নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকা‌টি হলে সানজিদা সেখান থেকে চলে যায়। 

পরে সায়েম তার পূর্ব পরিচিত আরও ২ জনের সাহায্যে নি‌য়ে কৌশলে সানজিদাকে মাহিগঞ্জে ডে‌কে সেখানে আবার মিলিত হয়। এরপর তারা পীরগাছা আলীবাবা থিম পার্কে ঘুরতে যায় কিন্তু রাত হয়ে যাওয়ায় সানজিদা ফিরে আসার জন্য চাপ প্রয়োগ কর‌তে থাকে। এরম‌ধ্যে সানজিদাকে মধুপুর কুটিরপাড় রোডের একটি ফাকা জায়গায় নিয়ে গি‌য়ে একাধিক প্রেম নিয়ে চার্জ করার একপর্যা‌য়ে কথিত ৩ প্রেমিক মিলে উপুর্যুপরি ছুরিকাঘাত করে তা‌কে হত্যা করে সেখান থেকে সটকে পড়ে।

রংপুর জেলা সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ জানান, গ্রেফতারকৃত সায়েম হত্যার সাথে সম্পৃক্ততা কথা স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে ইতিমধ্যে আরও একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং তদন্ত অব্যাহত আছে।

উল্লেখ্য, যে গত মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ১০টার দিকে কাউনিয়া উপজেলার কুটির পাড় বাজার হতে মধুপুর যাওয়ার সড়কের পাশে গলা কাটা অজ্ঞাত পরিচয়ের এক তরুণীর লাশ পড়ে থাক‌তে দে‌খে স্থানীয় পথচারীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কাউনিয়া উপজেলা হাসপাতালে পাঠায়। 

নিহত  সানজিদা খানম ইভা বড়দরগা স্কুলের দশম শ্রেণির ছাত্রী । সে কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের গোড়াই এলাকার ইব্রাহিম খানের মেয়ে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.