× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামগড়ে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

১৮ আগস্ট ২০২২, ১৭:৩৫ পিএম

খাগড়াছড়ি রামগড় পৌরসভার ৭নং ওয়ার্ডের দক্ষিণ কালাডেবা নামকস্থানে শরিফুল ইসলাম নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়  সুত্রে জানা গেছে  নিহত শরিফুল ইসলাম, দক্ষিণ কালাডেবা এলাকার মোহাম্মদ তাজুল ইসলামের ছেলে।

নিহত শরিফুল ইসলামের ,নানি জাহানারা বেগম(৫০) জানান নাতি আমাদের বাড়িতে বেড়াতে আসছিলো,আজ দুপুরে আমার ছেলের বাড়িতে দাওয়াত ছিলো,সে গোসল করতে টিউবওয়েলে গেছে সেখানে ভিড় দেখে  বাড়ির পেছনে পুকুর দেখে সেখানে গোসল করতে গিয়ে পুকুরে পড়ে যায়।

স্থানীয়দের সুত্রে জানান মহিলার  চিৎকার শুনে এসে দেখি  ছেলেটি পুকুরের পড়ে গেছে এলাকার অনেকেই ছেলেটি কে উদ্ধার করার চেষ্টা করে ব‍্যর্থ হলে পরে  রামগড় ফায়ার সার্ভিস কে ফোন দিলে ফায়ার সার্ভিস উদ্ধার কর্মীরা এসে ছেলেটি কে উদ্ধার করে রামগড়  হাসপাতালে নিয়ে যান।

রামগড় ফায়ার সার্ভিস  স্টেশন অফিসার মোহাম্মদ ইফতেখার উদ্দিন জানান এলাকাবাসীর ফোন পেয়ে আমার নেতৃত্বে  উদ্ধারকর্মী নিয়ে  কালাডেবা এলাকা থেকে শরিফুল ইসলাম( ১১ ) নামে একটি শিশুকে পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার করে রামগড় সরকারি হাসপাতালে ভর্তি করলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান পুকুরটি গভীর হওয়ার কারণে প্রায় ১ ঘন্টা সময় লেগেছে উদ্ধার করতে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.