× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হত্যার দশ মাস অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি প্রধান আসামি

বাগেরহাট প্রতিনিধি

১৮ আগস্ট ২০২২, ১৮:০৫ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে সাংবাদিক ইমরান হোসাইনের বাবা জাকির হোসেনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে গত অক্টোবর মাসের ২৮ তারিখ। এর একদিন পর ইউপি মেম্বারসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করেন তার ছেলে মধুমতি নিউজের স্টাফ রিপোর্টার ইমরান হোসাইন।

প্রায় আড়াই মাস পার হলেও গ্রেফতার হয়নি মূল হোতা রাসেল মোল্লা। বাকি ৮ জন আসামিদের মধ্যে মাত্র একজন গ্রেফতার হয় পুলিশের হাতে। যিনি ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তি দিয়েছেন। এ ঘটনায় আরও ৩/৪ জন জড়িত আছে বলে সে জানায়।

হত্যাকান্ডে জড়িত ও মামলার অন্যতম আসামি সোহেল খান মোড়েলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের জামুয়া গ্রামের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং হত্যাকান্ডের মুলহোতা রাসেল মোল্লা একই এলাকার সিংজোড় গ্রামের ছিদ্দিক মোল্লার ছেলে। এদের নামে মাদক হত্যা ডাকাতি সহ আরো অনেক মামলা রয়েছে।

জানা যায়, গত ২৮ অক্টোবর বৃহস্পতিবার রাতে জাকির হোসেন ইন্দুরকানী উপজেলার পত্তাশী বাজারে সুপারি রেখে বাড়ি ফিরছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে সিংজোড়  গ্রামের ছিদ্দিক মোল্লার ছেলে সন্ত্রাসী রাসেল, জামুয়ার ইউপি সদস্য ও যুবলীগ নেতা সোহেল খানের নেতৃত্বে তার সহযোগীরা জাকিরকে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। পরে এলাকাবাসী ও স্বজনেরা খবর পেয়ে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ষোষণা করেন।

নিহতের ছেলে ইমরান হোসাইন জানান, আমার পিতাকে যারা খুন করেছে তাদের বিরুদ্ধে  ইন্দুরকানী থানায় হত্যা মামলা হয়েছে। যেহেতু হত্যাকান্ড ঘটানো হয়েছে ইন্দুরকানি থানা এলাকায়। সেহেতু এই থানায় মামলা হয়েছে। মামলায় একজন গ্রেফতার হলেও মুল হোতা গ্রেফতার হননি। ইন্দুরকানি থানার ওসি জানান, আসামিদের দ্রুত আটকের জন্য আমরা চেষ্টা করছি । আশা করি খুব শীঘ্র সফলতা পাবো।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.