× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

মৌলভীবাজার প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২২, ২১:৩৩ পিএম

মৌলভীবাজারের কুলাউড়ায় এক গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে (৩০) ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার চট্টগ্রাম মেট্রোপলিটন বন্দর থানার কলসী দিঘীরপাড় এলাকা থেকে ওই গৃহবধূকে উদ্ধার করা হয়। এ সময় ওই গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রাসেল আহমদকে (২৫) গ্রেপ্তার করে কুলাউড়ায় নিয়ে আসা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, কুলাউড়ার এক গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফেঞ্চুগঞ্জ উপজেলার আলতা মিয়ার পুত্র রাসেল গত ৫ জানুয়ারি পালিয়ে যায়। রাসেল ওই গৃহবধূকে চট্টগ্রামে কলসী দিঘীরপাড় এলাকায় একটি বাসায় রেখে পালাক্রমে ধর্ষণ করেন।


এদিকে গৃহবধূর ভাসুর এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেন। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিম ও অভিযুক্তের অবস্থান চট্টগ্রামে শনাক্ত করেন। পরে কুলাউড়া থানা পুলিশ চট্টগ্রামের কলসী দিঘীরপাড় এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে রাসেলসহ ওই গৃহবধূকেও উদ্ধার করেন।

শনিবার বিকেলে ভিকটিম গৃহবধূ থানায় বাদি হয়ে রাসেলকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। মামলায় রাসেলকে গ্রেপ্তার দেখিয়ে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় এর সাথে যোগাযোগ করা হলে বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে রাসেল ওই গৃহবধূকে পালিয়ে নিয়ে যায় এবং পালাক্রমে ধর্ষণ করে। ওই গৃহবধূ বাদি হয়ে ধর্ষণ মামলা দায়ের করলে আটক রাসেলকে গ্রেপ্তার দেখিয়ে শনিবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.