× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলবে ডাকাতি মামলার দুই আসামি গ্রেফতার

মতলব প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২২, ২১:৪৫ পিএম

মতলব দক্ষিণ থানায় দায়ের করা ডাকাতি মামলার ২ আসামিকে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার রাত তিনটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাবিব (৪৩) ও আলমগীর হোসেন মিন্টু (৩৯) নামের দুইজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, উপজেলার নারায়ণপুর ইউনিয়নের যোগিচাপুর গ্রামে গত ৪ জানুয়ারি গভীর রাতে মোসাম্মৎ কুলসুমার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এতে স্বর্ণালঙ্কারসহ ১১ লাখের বেশি টাকার মালামাল লুট হয়। এ ঘটনায় গত ৫ জানুয়ারি অজ্ঞাতনামা ১৫ জনকে আসামি করে মতলব দক্ষিণ থানায় একটি ডাকাতির মামলা করেন কুলসুমা।

এদিকে পুলিশ ডাকাতি মামলার আসামিদেরকে গ্রেফতারের জন্য গত কয়েক দিন ধরে বিভিন্ন স্থানে একাধিক অভিযান চালায়। নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জের ফতুল্লার থানার ভুঁইঘড় এলাকার একটি বাড়ি থেকে শুক্রবার রাতে হাবিব ও আলমগীর হোসেন মিন্টু নামক দুজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হাবিব জেলার হাজীগঞ্জ উপজেলার সিঙ্গাইর গ্রামের আবদুল হাকিমের এবং আলমগীর মতলব দক্ষিণ উপজেলার নওগাঁও গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।

মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, গ্রেপ্তারকৃত আসামীদেরকে শনিবার দুপুরে চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করলে বিচারক তাদের জেলহাজতে প্রেরণ করে। মামলার অন্যান্য আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মামলার বাদী মোসাম্মৎ কুলসুমা বলেন, গত ৪ জানুয়ারি রাত আড়াইটায় ১৪-১৫ জনের একটি ডাকাতদল তাঁর বাড়ির কলাপসিবল ফটক ও দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর তারা তাঁকেসহ তাঁর পরিবারের সদস্যদের রশি দিয়ে বেঁধে বাড়ির একটি কক্ষে আটকে রাখে। সেখানে তাঁদের মারধর করা হয়। অস্ত্রের ভয় দেখিয়ে তারা তাঁর কাছ থেকে আলমারির চাবি ছিনিয়ে নেয়। পরে আলমারির ড্রয়ারে রাখা ১১ ভরি স্বর্ণালঙ্কার, দুটি দামি মুঠোফোনের সেট ও নগদ ২০ হাজার টাকা লুট করে দ্রæত চলে যায়। ‘ডাকাতেরা’ নগদ টাকাসহ তাঁর ১১ লাখ ২০ হাজার টাকার মালামাল লুট করে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.